The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ছেলে সন্তানের আশায় গোসল না করে ৪৫ বছর! [ভিডিও]

এই দুনিয়াতে প্রতিনিয়ত ঘটছে কতো রকম ঘটনা। যেসব ঘটনা সত্যিই আমাদের বিস্মিত করে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই দুনিয়াটা যেনো এক আজব চিড়িয়াখানা। এই দুনিয়াতে প্রতিনিয়ত ঘটছে কতো রকম ঘটনা। যেসব ঘটনা সত্যিই আমাদের বিস্মিত করে। ছেলে সন্তানের আশায় এক ব্যক্তি গোসল না করে কাটিয়েছেন ৪৫ বছর! কিন্তু তারপরও কোনো কাজ হয়নি। এই দীর্ঘ সময় গোসল না করে যে ব্রত তিনি পালন করছেন তাতে তিনি এখনও সফল হননি। তাহলে কবে হবেন তিনি সফল?

ছেলে সন্তানের আশায় গোসল না করে ৪৫ বছর! [ভিডিও] 1

সত্যিই দুনিয়াটা যেনো এক আজব চিড়িয়াখানা। এই দুনিয়াতে প্রতিনিয়ত ঘটছে কতো রকম ঘটনা। যেসব ঘটনা সত্যিই আমাদের বিস্মিত করে। ছেলে সন্তানের আশায় এক ব্যক্তি গোসল না করে কাটিয়েছেন ৪৫ বছর! কিন্তু তারপরও কোনো কাজ হয়নি। এই দীর্ঘ সময় গোসল না করে যে ব্রত তিনি পালন করছেন তাতে তিনি এখনও সফল হননি। তাহলে কবে হবেন তিনি সফল?

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, এমন একটি ঘটনা ঘটেছে ভারতে। সেখানকার বারাণসীর বাসিন্দা হলেন কৈলাস সিং। তিনি ৪৫ বছর ধরে গোসল করেন না। কারণ আর অন্য কিছুই নয়, পুত্রসন্তানের আশায় এমন একটি কাজ করেছেন ওই ব্যক্তি। তিনি দীর্ঘদিন ধরে এমন কঠিন সাধনা করছেন।কৈলাস সিং ১৯৭৪ সাল হতে দীর্ঘ চার দশকেরও বেশি সময় ধরে গোসলই করেন না। ১৯৭৪ সালেই বিয়ে হয়েছিল তার।

কৈলাস সিং দাবি করে বলেছেন, এক সাধু তাকে বলেছিলেন যে, গোসল না করলে নাকি তিনি পুত্রসন্তান লাভ করবেন। সেই সাধুর আদেশ মেনে তিনি গোসল বন্ধ করে দেন। তবে সাধুর ভবিষ্যৎবাণী আজও সফল হয়নি। কৈলাস সিং এর পরপর ৭ জন সন্তানই মেয়ে হয়েছে। গোসল না করেও পুত্রসন্তান পাননি কৈলাস সিং।

তবে এই বিষয়টি নিয়ে তার স্ত্রী কলাবতী দেবী বিদ্রোহ ঘোষণা করেছেন। তিনি একসঙ্গে না থাকারও হুমকি দিয়েছেন। তবে এতেও কোনও লাভ হয়নি। গোসল করার জন্য বলে বলে হাল ছেড়ে দিয়েছেন তার মেয়েরাও। কোনো কিছুতেই টলানো যায়নি কৈলাস সিংকে।

সংবাদ মাধ্যমকে এই বিষয়ে কৈলাস সিং বলেছেন, ‘একমাত্র পুত্র সন্তানই আমাকে গোসল করাতে পারবে। যদিও এই জন্মে সেই আশাটি মনে হয় পূর্ণ হবে না।’ তবে পরজন্মে পুত্র সন্তানের পিতা হয়ে গোসল করবেন কৈলাস সিং এমনটি আশা প্রকাশ করেছেন।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...