The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঘরের ভেতর বন্যার পানিতে স্বামী-স্ত্রীর গোসলের ভিডিও ভাইরাল! [ভিডিও]

এবার এমন একটি ভিডিও আপলোড করা হয়েছে যা দেখে বিস্মিত হতে হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নেট দুনিয়ায় প্রতিদিন কতো রকম ভিডিও আপলোড হচ্ছে তার কোনো ইয়ত্তা নেই। এবার এমন একটি ভিডিও আপলোড করা হয়েছে যা দেখে বিস্মিত হতে হয়। ঘরের ভেতর বন্যার পানিতে স্বামী-স্ত্রীর গোসলের ভিডিও ভাইরাল হয়েছে!

ঘরের ভেতর বন্যার পানিতে স্বামী-স্ত্রীর গোসলের ভিডিও ভাইরাল! [ভিডিও] 1

নেট দুনিয়ায় প্রতিদিন কতো রকম ভিডিও আপলোড হচ্ছে তার কোনো ইয়ত্তা নেই। এবার এমন একটি ভিডিও আপলোড করা হয়েছে যা দেখে বিস্মিত হতে হয়। ঘরের ভেতর বন্যার পানিতে স্বামী-স্ত্রীর গোসলের ভিডিও ভাইরাল হয়েছে! ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে অনেকেই বিস্মিত হয়েছেন। কারণ বন্যা পরিস্থিতি মানুষকে যেমন বিব্রত এবং সমস্যায় ফেলে দেয়। কিন্তু সেই সমস্যার মধ্যেও যেনো বিস্ময়ের সৃষ্টি করে এমন একটি ভিডিও এটি। আর তাই সকলেই আশ্চর্য
হন বিষয়টি অনুধাবন করে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, গত কয়েক দিনের ভারি বর্ষণে ভারতের গঙ্গা এবং যমুনা নদীর পানি বেড়ে গেছে। এতে করে সৃষ্টি হয়েছে বন্যার। দেশটির উত্তরপ্রদেশের প্রয়াগরাজ জেলার একাধিক স্থান বন্যার পানিতে ডুবে গেছে। সেখানকার নিচু জায়গাগুলোতে পানিতে থৈ থৈ করছে। ইতিমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে বন্যার পানি গোসল করার এক দম্পতির ভিডিও। তাদের ঘরের মধ্যে জমেছে বন্যার পানি। আর সেই পানিতেই পুকুরে ডুব দেওয়ার মতো করে ডুব দিচ্ছেন স্বামী-স্ত্রী!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, নেহায়েত নিরুপায় হয়েই নিছক আনন্দে মেতে উঠেছেন ভারতের প্রয়াগরাজ জেলার এই দম্পতি। ভারতীয় গণমাধ্যমগুলো এই ঘটনায় ভাইরাল ভিডিও নিয়ে একটি খবরও সম্প্রচার করেছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, ওই দম্পতির বাড়িতে ঢুকেছে প্রায় বুক সমান পানি। আর তাতে দাঁড়িয়েই আনন্দ করছেন তারা। তাদেরকে দেখে মনে হচ্ছে যে- কোনো জলাধারে দাঁড়িয়ে প্রেমের পানিতে তারা যেনো ডুব দিচ্ছেন। সেই সঙ্গে বন্যার পানিতেই স্ত্রীকে সাঁতারের কৌশলও শেখাচ্ছেন তার স্বামী।

ভারতের ওই জেলার ঠিক কোন অঞ্চলে এই ঘটনাটি ঘটেছে, তা অবশ্য ভিডিওতে উল্লেখ করা হয়নি। সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, প্রবল বর্ষণে প্রয়াগরাজ জেলায় বন্যার এমন পরিস্থিতি হয়েছে যে গত ১৯ হতে ২১ সেপ্টেম্বর পর্যন্ত শহরের সমস্ত স্কুল-কলেজ বন্ধ রাখা হয়। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ইতিমধ্যেই ওই জেলায় বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেছেন। তিনি বন্যার্তদের সাহায্য সহযোগিতার আশ্বাসও দিয়েছেন।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...