The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বেড়া টপকে সিংহের খাঁচায় এক নারী ঢুকে পড়ার পর কী ঘটেছিলো? [ভিডিও]

ওই নারীর এমন আচরণের জন্য নিন্দা জানিয়েছে চিড়িয়াখান কর্তৃপক্ষ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এক বিস্ময়কর ঘটনা বলা যায়। এমন সাহস বোধহয় আর কারও হতে পারে না যা দেখিয়েছেন এক নারী! আমাদের সমাজে এমন সাহসিকতা দেখা যায় না। বেড়া টপকে সিংহের খাঁচায় ঢুকে পড়েন এক নারী। তারপর কী ঘটেছিলো সেদিনের এমন একটি ঘটনায়? ঘটনাটি শুনলে আপনার গা শিউরে উঠবে তাতে কোনো সন্দেহ নেই।

বেড়া টপকে সিংহের খাঁচায় এক নারী ঢুকে পড়ার পর কী ঘটেছিলো? [ভিডিও] 1

সত্যিই এক বিস্ময়কর ঘটনা বলা যায়। এমন সাহস বোধহয় আর কারও হতে পারে না যা দেখিয়েছেন এক নারী! আমাদের সমাজে এমন সাহসিকতা দেখা যায় না। বেড়া টপকে সিংহের খাঁচায় ঢুকে পড়েন এক নারী। তারপর কী ঘটেছিলো সেদিনের এমন একটি ঘটনায়? ঘটনাটি শুনলে আপনার গা শিউরে উঠবে তাতে কোনো সন্দেহ নেই।

এমন একটি ঘটনা ঘটেছে নিউউয়র্কের একটি চিড়িয়াখানায়। নিউইয়র্কের ব্রোন্স চিড়িয়াখানা লোকজনের আনাগোনায় বেশ জমজমাট থাকে সব সময়। অথচ লোকজনের ভিড়ে গা-শিউরে ওঠার মতো এক কাজ করেছেন একজন নারী। চিড়িয়াখানার সুরক্ষাবলয় (বেড়া) টপকে সিংহের একেবারে কাছে চলে যান তিনি। তবে তাকে কোনো আঘাত করেনি ওই সিংহ।

সম্প্রতি ভিডিওটি রিয়াল সোবরিনো নামে এক ব্যক্তি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলে ওই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অনেকেই ওই নারীর সাহসের ভূয়সী প্রশংসা করেছেন। তবে তার নাম-পরিচয় গোপন রাখা হয়েছে। তার নাম পরিচয় জানা যায়নি।

আন্তর্জাতিক গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়, ওই সময় চিড়িয়াখানায় ঘুরতে আসা এক দর্শনার্থী ওই দৃশ্যের ভিডিও ধারণ করেন। ভিডিওতে দেখা যায় যে, সিংহের অনেক কাছে অবস্থান করছেন ওই নারী। তাকে হাত নেড়ে সিংহের সঙ্গে যোগাযোগ করতেও দেখা যায়! এই সময় সিংহকে বেশ শান্তই থাকতেও দেখা যায়।

ওই নারীর এমন আচরণের জন্য নিন্দা জানিয়েছে চিড়িয়াখান কর্তৃপক্ষ। এক বিবৃতিতে চিড়িয়াখানা কর্তৃপক্ষ জানিয়েছে, বেড়া টপকে সিংহের কাছে যাওয়ার পদক্ষেপ মারাত্মক লঙ্ঘন এবং বেআইনি একটি কাজ ছিল, যা গুরুতর আহত বা মৃত্যুর কারণও হতে পারতো।

এমন আচরণের জন্য একটি ‘জিরো টলারেন্স নীতি’ রয়েছে বলেও জানানো হয় চিড়িয়াখানা কর্তৃপক্ষের ওই বিবৃতিতে। নিউইয়র্ক পুলিশ এই ঘটনার তদন্ত করে দেখছে। তবে এ পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি বলেও জানানো হয় বিভাগীয় এক বিবৃতির মাধ্যমে।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...