The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ডিবিএল সিরামিকস লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জয়া আহসান

নতুন এক দায়িত্ব পালন করতে চলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকা ও কোলকাতা দুই বাংলাতেই সমানভাবে জনপ্রিয় মুখ জয়া আহসান। নানামাত্রিক চরিত্রে বাজিমাত করতে তার জুড়ি নেই তাঁর। দুই বাংলায় সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছেন জয়া আহসান। কোলকাতায় বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন জয়া আহসান। আর অভিনয় করে দুই বাংলাতেই ব্যাপক প্রশংসা পেয়েছেন তিনি। আর তাইতো একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। ইতিমধ্যেই ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে এইসব সিনেমা।

ডিবিএল সিরামিকস লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জয়া আহসান 1

ঢাকা ও কোলকাতা দুই বাংলাতেই সমানভাবে জনপ্রিয় মুখ জয়া আহসান। নানামাত্রিক চরিত্রে বাজিমাত করতে তার জুড়ি নেই তাঁর। দুই বাংলায় সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছেন জয়া আহসান। কোলকাতায় বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন জয়া আহসান। আর অভিনয় করে দুই বাংলাতেই ব্যাপক প্রশংসা পেয়েছেন তিনি। আর তাইতো একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। ইতিমধ্যেই ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে এইসব সিনেমা।

কখন জয়া আহসান নতুন ছবি নিয়ে হাজির হবেন দর্শক-ভক্তরা সে আশায় থাকেন। বর্তমানে তিনি প্রসেনজিৎসহ আরও বেশ ক’জন অভিনেতার বিপরীতে কিছু চলচ্চিত্রেও কাজ করলেন।

এরই ফাঁকে তিনি দিলেন নতুন খবর। নতুন এক দায়িত্ব পালন করতে চলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। ডিবিএল সিরামিকস লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

গত ৩ অক্টোবর রাজধানীর গুলশানের একটি স্বনামধন্য হোটেলে জাঁকজমকপূর্ণভাবে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে জয়া আহসানের নাম ঘোষণা করা হয়েছে। অনুষ্ঠানটিতে জয়া আহসানসহ ডিবিএল সিরামিকস হতে এম এ কাদের, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর; বায়েজিদ বাশার, ডিজিএম, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট; এম আবু হাসিব রন, হেড অব সেলস ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাও এই সময় উপস্থিত ছিলেন।

ডিবিএল সিরামিকস লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জয়া আহসান 2

এই অনুষ্ঠানে জয়া আহসান বলেন, ‘সিরামিক টাইলস ব্র্যান্ড ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমার খুব ভালো লাগছে। এই কোলাবোরেশনের মাধ্যমে দেশের মানুষকে খুব ভালো কিছু উপহার দেওয়াই হলো আমাদের লক্ষ্য।’

জানা গেছে, খুব শীঘ্রই প্রতিষ্ঠানটির হয়ে বিজ্ঞাপনে অংশ নেবেন জয়া আহসান।

উল্লেখ্য, অভিনেত্রী জয়া আহসান মূলত বাংলাদেশের টিভি চ্যানেলে অভিনয় শুরু করেন। তিনি অভিনয় জগতে এসেই ব্যাপক প্রশংসা পান। এরপর চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসা পান। এরপর এক সময় তিনি ভারতে গিয়ে কোলকাতার ছবিতে অভিনয় শুরু করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...