The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফারুকীর ছবিতে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী

মোস্তফা সরয়ার ফারুকী পরবর্তী চলচ্চিত্র হলো 'নো ল্যান্ডস ম্যান'

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় এক পরিচালক হলেন মোস্তফা সরয়ার ফারুকী। তিনি একের পর এক ছবি নির্মাণ করে দর্শকদের উপহার দিচ্ছেন। ফারুকীর পরবর্তী ছবিতে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান এক অভিনেত্রী। এই চলচ্চিত্রটির কাজ খুব শীঘ্রই শুরু করবেন- এমন আশ্বাস দিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, শীঘ্রই শুরু হবে এই চলচ্চিত্রটির কাজ। বিদেশী অভিনেত্রী হলো এই চলচ্চিত্রের প্রধান আকর্ষণ।

ফারুকীর ছবিতে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী 1

বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় এক পরিচালক হলেন মোস্তফা সরয়ার ফারুকী। তিনি একের পর এক ছবি নির্মাণ করে দর্শকদের উপহার দিচ্ছেন। ফারুকীর পরবর্তী ছবিতে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান এক অভিনেত্রী। এই চলচ্চিত্রটির কাজ খুব শীঘ্রই শুরু করবেন- এমন আশ্বাস দিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, শীঘ্রই শুরু হবে এই চলচ্চিত্রটির কাজ। বিদেশী অভিনেত্রী হলো এই চলচ্চিত্রের প্রধান আকর্ষণ।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মোস্তফা সরয়ার ফারুকী পরবর্তী চলচ্চিত্র হলো ‘নো ল্যান্ডস ম্যান’। এই চলচ্চিত্রটির প্রধান নারী চরিত্রের জন্য অভিনেত্রী খুঁজছিলেন বেশ কিছুদিন ধরেই। যাচাই-বাছাইয়ের মধ্যদিয়ে এই চরিত্রে অভিনয়ের জন্য নির্বাচিত করেছেন অস্ট্রেলিয়ান থিয়েটার অভিনেত্রী মেগান মিশেলকে। ‘নো ল্যান্ডস ম্যান’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়েই এই অভিনেত্রীর চলচ্চিত্রযাত্রা শুরু হচ্ছে।

সেইসঙ্গে এই ছবিতে যুক্ত হয়েছেন ইনডিপেনডেন্ট স্পিরিট পুরস্কারজয়ী মার্কিন প্রযোজক এবং চলচ্চিত্র নির্মাতা শ্রীহরি শাথে। তিনি ‘এক হাজারি নোট’ নামের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি বেশ কয়েকটি ইনডিপেনডেন্ট চলচ্চিত্র প্রযোজনা করেছেন। যেগুলো বিশ্বের বিভিন্ন নামি চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হচ্ছে। চলচ্চিত্র নির্মাণ ও প্রযোজনার পাশাপাশি শ্রীহরি শাথে মার্কিন যুক্তরাষ্ট্রের কলম্বিয়া ইউনিভার্সিটির স্কুল অব আর্টস-এর একজন সহকারী অধ্যাপক।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ‘নো ল্যান্ডস ম্যান’ এ পর্যন্ত ফারুকীর সবচেয়ে বড় একটি প্রজেক্ট। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, এই ছবির মধ্য দিয়ে প্রযোজনায় আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নওয়াজ এবং তিশা ছাড়াও ছবিটি প্রযোজনা করছেন স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, ছবিয়াল। আগামী বছরের শুরুতেই এই চলচ্চিত্রের দৃশ্যধারণের কাজ শুরু হবে। যা চলবে বাংলাদেশ, আমেরিকার এবং ভারতের বেশ কিছু স্থানে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...