The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গরু মাছ খাওয়া ভিডিও ভাইরাল! [ভিডিও]

আমরা এইসব ভিডিও দেখে বিস্মিত হই

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যেমন কুকুর হাড় খাই আর বিড়াল মাছ খাই সেটি আমাদের সকলের জানা। কিন্তু গরু কখনও মাছ খাই এমন কথা আগে আমরা কখনও শুনিনি! এবার গরু মাছ খাওয়া ভিডিও ভাইরাল হয়েছে! নেট দুনিয়ার সুবাধে আজ কাল অনেক কিছুই আমাদের চোখে পড়ে। রাতারাতি কেও সেলিব্রেটি হয়ে যান এই নেট দুনিয়ার বদৌলতে। আবার নেট দুনিয়ার বদৌলতে অনেক ঘটনায় আমাদের চোখের সামনে উঠে আসে খুব কম সময়ের মধ্যেই।

গরু মাছ খাওয়া ভিডিও ভাইরাল! [ভিডিও] 1

যেমন কুকুর হাড় খাই আর বিড়াল মাছ খাই সেটি আমাদের সকলের জানা। কিন্তু গরু কখনও মাছ খাই এমন কথা আগে আমরা কখনও শুনিনি! এবার গরু মাছ খাওয়া ভিডিও ভাইরাল হয়েছে! নেট দুনিয়ার সুবাধে আজ কাল অনেক কিছুই আমাদের চোখে পড়ে। রাতারাতি কেও সেলিব্রেটি হয়ে যান এই নেট দুনিয়ার বদৌলতে। আবার নেট দুনিয়ার বদৌলতে অনেক ঘটনায় আমাদের চোখের সামনে উঠে আসে খুব কম সময়ের মধ্যেই।

আমরা এইসব ভিডিও দেখে বিস্মিত হই। তবে এমন কিছু ভিডিও রয়েছে যেগুলো দেখে আমাদের বিস্ময়ের আর শেষ থাকে না।

সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা যায়, গরুর ঘাস, খড় ও ভুসি বাদ দিয়ে মাছ দেওয়া হচ্ছে সেই মাছ খাচ্ছে গরুটি! বলা যায় গো-গ্রাসে খাচ্ছে মাছ!

এই বিষয়ে প্রাণী সম্পদ কর্মকর্তারা গরুর এমন অদ্ভুত কাণ্ডের বিষয়ে সঠিক কোনো কারণ তারা জানাতে পারেন নি। তারাও গরুর এমন কাণ্ড দেখে বিস্মিত হয়েছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় যে, একটি ককশিটে কিছু কাচা মাছ রাখা রয়েছে। আর গরুটি একের পর এক সেই মাছগুলোই গো- গ্রাসে খেয়ে যাচ্ছে। গরু সাধারণত যেভাবে ঘাস খাই, ঠিক সেই ভাবে গো- গ্রাসে গিলে যাচ্ছে মাছ! এমন একটি ভিডিও দেখে সকলেই বিস্মিত হয়েছেন। যে কারণে এই ভিডিওটি রেকর্ড
পরিমাণ বার দেখা হয়ে গেছে। যদিও ভিডিওটির কোয়ালিটি খুব একটা ভালো নয়, তারপরও অনেকেই নানা ধরনের মন্তব্যও করেছেন ভিডিওটি দেখার পর। অনেকেই এই গরুকে রাক্ষুসে গরু হিসেবে মন্তব্য করেছেন।

তবে এই ভিডিওটির দৃশ্যটি কবে কখন কোথায় ধারণ করা হয়েছে, সেই বিষয়ে বিস্তারিত কোনো কিছুই জানা যায়নি।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...