The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিয়ের আগেই হানিমুনের প্রস্তুতি অভিনেত্রী সাবিলা নূরের

স্বামীকে নিয়ে মরিশাসে হানিমুনে যাওয়ার ইচ্ছা রয়েছে তার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। তিনি টিভি দর্শকদের বিভিন্ন নাটক উপহার দিয়েছেন। দর্শকদের ব্যাপক প্রশংসাও পেয়েছেন তিনি।

বিয়ের আগেই হানিমুনের প্রস্তুতি অভিনেত্রী সাবিলা নূরের 1

ছোট পর্দার দর্শক নন্দিত অভিনেত্রী সাবিলা নূর বিভিন্ন সময় অভিনয় করে প্রতিভার স্বাক্ষর রেখেছেন। বেশ কয়েকবার তার বিয়ের গুঞ্জনও উঠেছিলো। তবে সে সব গুঞ্জন শেষ পর্যন্ত গুঞ্জনই রয়ে গেছে। তবে এবার সব কিছুকে পিছনে ফেলে চলতি মাসের শেষদিকে দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করতে চলেছেন সাবিলা। জানা যায, তার সঙ্গে বিয়ের পাত্র বেসরকারি টেলিভিশনে কর্মরত।

নতুন খবর হলো বিয়ের আগেই হানিমুনের প্রস্তুতি নিতে চলেছেন সাবিলা নূর। এই খবর তিনি নিজেই জানিয়েছেন সংবাদ মাধ্যমকে। সম্প্রতি এই অভিনেত্রী জানিয়েছেন যে, স্বামীকে নিয়ে মরিশাসে হানিমুনে যাওয়ার ইচ্ছা রয়েছে তার।

ইতিপূর্বে নেহাল সুনন্দের সঙ্গে পরিচয় প্রসঙ্গে সাবিলা নূর জানিয়েছেন, বন্ধু তৌসিফের মাধ্যমে হবু বরের সঙ্গে সাবিলার পরিচয় ঘটে, সেখান থেকেই প্রেম এবং শেষ পর্যন্ত বিয়ে পর্যন্ত গড়িয়েছে। গত এক বছর প্রেমের পর সম্প্রতি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন দুই পরিবার।

বিয়ের আগেই হানিমুনের প্রস্তুতি অভিনেত্রী সাবিলা নূরের 2

বিয়ে সম্পর্কে সাবিলার মা বলেছেন, চলতি মাসের ২৫ তারিখ আমার মেয়ের বিয়ের তারিখ চূড়ান্ত হয়েছে। গায়ে হলুদ অনুষ্ঠিত হবে আগামী ২৪ তারিখ। নেহালের পারিবারিক আয়োজনে বৌভাত অনুষ্ঠিত হবে আগামী ২৭ তারিখ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...