The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ পূণ্য’ সিনেমা ফেব্রুয়ারিতে মুক্তির পরিকল্পনা

পরিচালকের ক্যারিয়ারের এটি তৃতীয় সিনেমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ পূণ্য’ সিনেমা আগামী ফেব্রুয়ারিতে মুক্তির পরিকল্পনা করা হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ পূণ্য’ সিনেমা ফেব্রুয়ারিতে মুক্তির পরিকল্পনা 1

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, সম্প্রতি সমাপ্ত হয়েছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ পূণ্য’ সিনেমাটির শুটিং। পরিচালকের ক্যারিয়ারের এটি তৃতীয় সিনেমা। সিনেমাটিতে অভিনয় করেছেন আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, সিয়াম, চুমকিসহ অনেকেই।

সেলিম সিনেমাটি সম্পর্কে বলেন, ‘বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। ফ্রেব্রুয়ারিতে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছি। সেই টার্গেট নিয়েই আমরা এগিয়ে যাচ্ছি।’ ‘পাপ পূণ্য’ ছাড়া নতুন কাজ সম্পর্কে গিয়াস উদ্দিন সেলিম আরও বলেন, ‘এ পর্যন্ত নতুন কোনো কাজের পরিকল্পনা নেই। ‘পাপ পূণ্য’ মুক্তির আগ পর্যন্ত এটি নিয়েই সকল ব্যস্ততা রয়েছে আমার।’

গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ পূণ্য’ সিনেমা ফেব্রুয়ারিতে মুক্তির পরিকল্পনা 2

উল্লেখ্য, গিয়াস উদ্দিন সেলিমের প্রথম সিনেমা হলো ‘মনপুরা’। সেই সময় হিট এবং আলোচিত সিনেমাটি ছিল এই ‘মনপুরা’ সিনেমা। তারপর অনেকদিন কোনো নতুন সিনেমা পাওয়া যায়নি তার নির্মিত। এরপর গত বছর ২০১৮ সালে সেই বিরতি ভাঙ্গে তার। তিনি নির্মাণ করেন ‘স্বপ্নজাল’। দ্বিতীয় সিনেমা দিয়েও বেশ আলোচনা তৈরি করেন এই নির্মাতা। তবে এবার আর লম্বা কোনো বিরতি তিনি দেননি। এ বছরই নির্মাণ করলেন ‘পাপ পূণ্য’ সিনেমাটি। এই সিনেমার মধ্য দিয়ে ‘মনপুরা’র দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর আবারও দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...