The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোদীকে আত্মঘাতি বোমা মেরে উড়িয়ে দিতে চান পাকিস্তানি পপ গায়িকা!

পাকিস্তান ও ভারতের মধ্যে চলছে যুদ্ধাবস্থা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পাকিস্তান ও ভারতের মধ্যে চলছে যুদ্ধাবস্থা। সারা বিশ্ব এই দুটি দেশের দিকে তাকিয়ে রয়েছে। ব্যাপক সমালোচনার মুখে পড়েছে ভারত। তবে এই সমালোচনায় শরীক হয়েছেন তারকারাও। তারা নানাভাবে ভারতের সমালোচনা করে আসছেন। বিভিন্ন ভাবে তারকারা ভারতের বিরুদ্ধে কথা বলছেন। পাকিস্তানী অনেক তারকা রয়েছেন এই সমালোচনার তালিকার মধ্যে। এমন এক পরিস্থিতিতে মোদীকে আত্মঘাতি বোমা দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি দিলেন এক পাকিস্তানি পপ গায়িকা!

মোদীকে আত্মঘাতি বোমা মেরে উড়িয়ে দিতে চান পাকিস্তানি পপ গায়িকা! 1

পাকিস্তান ও ভারতের মধ্যে চলছে যুদ্ধাবস্থা। সারা বিশ্ব এই দুটি দেশের দিকে তাকিয়ে রয়েছে। ব্যাপক সমালোচনার মুখে পড়েছে ভারত। তবে এই সমালোচনায় শরীক হয়েছেন তারকারাও। তারা নানাভাবে ভারতের সমালোচনা করে আসছেন। বিভিন্ন ভাবে তারকারা ভারতের বিরুদ্ধে কথা বলছেন। পাকিস্তানী অনেক তারকা রয়েছেন এই সমালোচনার তালিকার মধ্যে। এমন এক পরিস্থিতিতে মোদীকে আত্মঘাতি বোমা দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি দিলেন এক পাকিস্তানি পপ গায়িকা!

এই বিষয়ে ইয়াহু নিউজের এক খবরে বলা হয়েছে, গত মাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোষ্ট করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিষধর সাপ উপহার দেওয়ার হুমকি দিয়েছিলেন পাকিস্তানি এই গায়িকা ও অভিনেত্রী। এই ঘটনার পর লাহোরের একটি আদালতের গ্রেফতারি পরোয়ানার পাশাপাশি তীব্র সমালোচনার মুখে পড়েন এই গায়িকা ও অভিনেত্রী। এবার নিজেকে কাশ্মীরের মেয়ে আখ্যা দিয়ে মোদীকে হিটলারের সঙ্গে তুলনা করলেন এবং আত্মঘাতি হামলার হুমকি দিলেন এই পাকিস্তানি তারকা।

সংবাদ মাধ্যমের এক খবরে বলা হয়, সম্প্রতি সুইসাইড ভেস্ট পরা একটি ছবি টুইটারে পোষ্ট করার পর সেই ছবি ভাইরাল হয়। নতুন করে সমালোচনার মুখে পড়ার পর পরবর্তীতে অবশ্য ওই ছবিটি মুছে ফেলেন রবি। ভারতীয় নেটিজেনরা এই কার্যকলাপকে হাস্যকর আখ্যা দিয়ে বলেছেন, এমন কাণ্ডজ্ঞানহীনভাবে ছবি পোষ্ট করে তিনি মূলত পাকিস্তানের ভাবমূর্তিই ক্ষুন্ন করছেন।

উল্লেখ্য যে, গত ৫ আগস্ট সংবিধানের ৩৭০ ধারা বাতিল করে কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রত্যাহারের পর পাকিস্তান সরকারের পাশাপাশি মোদী সরকারের সমালোচনায় মুখর হন শোয়েব আক্তারসহ পাকিস্তানি বেশ কয়েকজন তারকা। রবি পীরজাদাও এর ব্যতিক্রম ছিলেন না। তবে তার প্রতিবাদের ধরণ ও ভাষা নিয়ে খোদ নিজ দেশেই সমালোচনার মুখে পড়েন এই গায়িকা ও অভিনেত্রী রবি পীরজাদা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...