The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রেকিং নিউজ: চাঞ্চল্যকর নুসরাত হত্যায় ১৬ আসামির সবার মৃত্যুদণ্ড

দেশব্যাপি ধিক্কার ওঠে এইসব খুনিদের ফাঁসির দাবিতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চাঞ্চল্যকর নুসরাত হত্যা মামলায় ১৬ আসামির সবার মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ (বৃহস্পতিবার) কিছুক্ষণ আগে জনাকীর্ণ আদালতে এই রায় প্রদান করা হয়েছে।

ব্রেকিং নিউজ: চাঞ্চল্যকর নুসরাত হত্যায় ১৬ আসামির সবার মৃত্যুদণ্ড 1

চাঞ্চল্যকর নুসরাত হত্যা মামলায় ১৬ আসামির সবার মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ (বৃহস্পতিবার) কিছুক্ষণ আগে জনাকীর্ণ আদালতে এই রায় প্রদান করা হয়েছে।

নুসরাত জাহান রাফি হত্যার পর সারাদেশব্যাপি হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ হয়েছে। দেশব্যাপি ধিক্কার ওঠে এইসব খুনিদের ফাঁসির দাবিতে। দেশজুড়ে চলা এইসব প্রতিবাদ চলেছে দীর্ঘদিন ধরে।

মাদ্রাসা অধ্যক্ষের যৌন নিপীড়নের প্রতিবাদ করায় ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনা ঘটে। এই মামলায় গ্রেফতারকৃত ১৬ আসামির সবাইকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

হত্যাকাণ্ডের ৭ মাসের মাথায় ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশীদ আজ (বৃহস্পতিবার) এ রায় দিলেন।

উল্লেখ্য যে, গত ৬ এপ্রিল ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষা কেন্দ্রে নুসরাতকে ছাদে ডেকে নিয়ে গিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। ৮ এপ্রিল তার ভাই মাহমুদুল হাসান নোমান সোনাগাজী মডেল থানায় নারী এবং শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ২৭ মার্চ ফেনীর সোনাগাজী ইসলামীয়া ফাজেল (ডিগ্রি) মাদ্রাসা ছাত্রী নুসরাতকে যৌন নিপীড়নের অভিযোগ এনে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে তার মা। ২৮ মার্চ সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট এএসএম এমরানের আদালতে নুসরাত তার উপর যৌন নিপীড়নের জবানবন্দি প্রদান করেন। একই দিন সোনাগাজী থানা পুলিশ অধ্যক্ষকে গ্রেফতার করা হয়। পরে ১০ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় নুসরাতের মৃত্যু ঘটে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...