The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

একটি বোতলের দাম ৬৫ লাখ টাকা!

মার্কিন সংস্থা বেভারলি হিলস এমনই বোতল বাজারে ছেড়েছে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি বোতলের দাম নাকি ৬৫ লাখ টাকা! এটি আবার কী ধরনের বোতল যে একটি বোতলের দাম ৬৫ লাখ টাকা? সত্যিই কিছু কিছু খবর আমাদের বিস্মিত করে। এই খবরটিও তেমনই একটি খবর। কখনও কখনও কিছু খবর আমাদের মধ্যে সাড়া ফেলে দেয়। তবে অনলাইনের বদৌলতে এইসব খবর ইদানিং বেশি আলোড়ন সৃষ্টি করে। মাত্র কয়েক মিনিটের মধ্যেই সেই সব খবর ছড়িয়ে পড়ে গোটা দুনিয়াময়। মানুষের হাতের নাগালেই স্মার্টফোন থাকায় এই সব খবর ভাইরাল হতে সময় লাগে না।

একটি বোতলের দাম ৬৫ লাখ টাকা! 1

একটি বোতলের দাম নাকি ৬৫ লাখ টাকা! এটি আবার কী ধরনের বোতল যে একটি বোতলের দাম ৬৫ লাখ টাকা? সত্যিই কিছু কিছু খবর আমাদের বিস্মিত করে। এই খবরটিও তেমনই একটি খবর। কখনও কখনও কিছু খবর আমাদের মধ্যে সাড়া ফেলে দেয়। তবে অনলাইনের বদৌলতে এইসব খবর ইদানিং বেশি আলোড়ন সৃষ্টি করে। মাত্র কয়েক মিনিটের মধ্যেই সেই সব খবর ছড়িয়ে পড়ে গোটা দুনিয়াময়। মানুষের হাতের নাগালেই স্মার্টফোন থাকায় এই সব খবর ভাইরাল হতে সময় লাগে না।

সংবাদ মাধ্যমের এমন একটি খবর মানুষের মনে চাঞ্চল্য সৃষ্টি করেছে। পানির একটি বোতলের দাম ৬৫ লাখ টাকা। মার্কিন সংস্থা বেভারলি হিলস এমনই বোতল বাজারে ছেড়েছে! বোতলের এই আকাশছোঁয়া দাম নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ভারতের বাজারেও এরকমই বিলাসবহুল বোতল আনতে চলেছে এই সংস্থাটি। তবে এই আকাশছোঁয়া দামের জন্য যুক্তিও দেখিয়েছে এই সংস্থাটি। এই বোতলটির ছিপি নাকি করেছেন একজন স্বর্ণকার, যেটি তৈরি হয়েছে ৬০ গ্রামের সোনা দিয়ে। তার ওপর আবার রয়েছে হীরে।

তাছাড়াও এই বোতলের গায়ে থাকবে ২৫০টি কালো হীরে। হীরে ও জহরতে মোড়া এই বোতলটির দাম তাই যথেষ্ট পরিমাণে প্রাসঙ্গিক বলেই মনে করছে এই সংস্থাটি।

মার্কিনমুলুকে ইতিমধ্যেই বাজারে এসে গেছে এই মহামূল্যবান বোতল। তার সঙ্গেই থাকবে অ্যালকালিন, ইলেক্ট্রোলাইট মেশানো সুস্বাদু ও স্বাস্থ্যকর হীরের মতো চকচকে পানি। তাছাড়া ব্যক্তিগত ব্যবহারের জন্য সুরক্ষা লক দেওয়া শোকেসও রয়েছে এই বোতলে।

জানা গেছে, ডায়মন্ড এডিশন ছাড়াও ভারতীয় মুদ্রায় ৮০০-১০০০ টাকার বোতলও বাজারে নিয়ে এসেছে এই সংস্থাটি।

Loading...