The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোশাররফ করিম অভিনয় করছেন কোলকাতার সিনেমায়

এই প্রজন্মের দর্শকদের কাছে মোশাররফ মানেই অন্যরকম এক বিনোদনের হাতছানি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের টিভি নাটকের এক জনপ্রিয় মুখ মোশাররফ করিম। তার নাটক দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। যে কোনো চ্যানেলেই হোক না কেনো মোশাররফ করিমের নাটক মানেই হিট নাটক। তিনি এবার কোলকাতার সিনেমায় অভিনয় করতে চলেছেন। অর্থাৎ বাংলাদেশের দর্শকরা এবার তাকে দেখতে পাবেন কোলকাতার সিনেমাতে।

মোশাররফ করিম অভিনয় করছেন কোলকাতার সিনেমায় 1

দেশের টিভি নাটকের এক জনপ্রিয় মুখ মোশাররফ করিম। তার নাটক দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। যে কোনো চ্যানেলেই হোক না কেনো মোশাররফ করিমের নাটক মানেই হিট নাটক। তিনি এবার কোলকাতার সিনেমায় অভিনয় করতে চলেছেন। অর্থাৎ বাংলাদেশের দর্শকরা এবার তাকে দেখতে পাবেন কোলকাতার সিনেমাতে।

এক কথায় বলা যায় শোবিজ অঙ্গনে দেশের সবচেয়ে জনপ্রিয় তারকা মোশাররফ করিম। বিশেষ করে এই প্রজন্মের দর্শকদের কাছে মোশাররফ মানেই অন্যরকম এক বিনোদনের হাতছানি। সব চরিত্রের সঙ্গেই তিনি নিজেকে মানিয়ে নিতে পারেন। ছোট বড় দুই পর্দাতেই তার সরব উপস্থিতি রয়েছে। দেশের গণ্ডি পেরিয়ে এবার মোশাররফ করিমকে কোলকাতার সিনেমায় দেখা যাবে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, কোলকাতার জনপ্রিয় নাট্যকর্মী ও অভিনেতা ব্রাত্য বসুর পরিচালনায় আবীর চট্টোপাধ্যায়ের পাশাপাশি নতুন একটি সিনেমাতে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এই সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ এক দশক পর আবারও সিনেমা পরিচালনায় হাত দিচ্ছেন কোলকাতার এই জনপ্রিয় নির্মাতা ব্রাত্য বসু।

জানা গেছে যে, সাহিত্যিক বুদ্ধদেব গুহর দুটি গল্প ‘বাবা হওয়া’ এবং ‘স্বামী হওয়া’ অবলম্বনে সিনেমার চিত্রনাট্যটি লেখা হয়েছে। সম্পর্কের মধ্যে যে দূরত্ব সেটিই মূলত তুলে ধরা হবে এই সিনেমাতে। তাই সিনেমার নাম দেওয়া হয়েছে ‘ব্যবধান’।

জানানো হয়েছে যে, আগামী বছরের ফেব্রুয়ারি মাস হতে সিনেমাটির শুটিং শুরু হবে। যদিও সিনেমার অন্যান্য চরিত্রের কাস্ট এখনও ঠিক করা হয়নি।

সম্প্রতি বাংলাদেশ সফরে এসে অভিনয়ের ব্যাপারে মোশাররফ করিমের সঙ্গে প্রাথমিক কথাবার্তা বলে যান ব্রাত্য বসু। আবীরের সঙ্গেও অভিনয়ের ব্যাপারে এই নিয়ে কথাও হয়েছে তার।

উল্লেখ্য, ব্রাত্য বসু সর্বশেষ ২০১০ সালে নির্মাণ করেছিলেন ‘তারা’ সিনেমা। তার পরিচালিত প্রথম সিনেমা হলো, ‘রাস্তা’ (২০০৩)। এই সিনেমাতে অভিনয় করেন মিঠুন চক্রবর্তী। তারপর ২০০৬ সালে ব্রাত্য বসু নির্মাণ করেছিলেন ‘তিস্তা’।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...