The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অভিনয়ে এলেন আবুল হায়াতের নাতনি শ্রীষা

১০ বছর বয়সী শ্রীষা সানবিম স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেতা আবুল হায়াতকে চেনেন না এমন লোক খুঁজে পাওয়া যাবে না। টিভি নাটক হতে শুরু করে সিনেমাতেও তিনি অভিনয় করেছেন। আর এই অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছেন আবুল হায়াত। যে কারণে বয়স বেশ হলেও থেমে থাকেনি তার অভিনয়। তিনি নাটকে যেমন জনপ্রিয় তেমনি বেশ কিছু সিনেমাতে অভিনয় করেও প্রশংসা পেয়েছেন। এভাবেই দর্শকদের একজন জনপ্রিয় অভিনেতায় পরিণত হয়েছে আবুল হায়াত।

অভিনয়ে এলেন আবুল হায়াতের নাতনি শ্রীষা 1

অভিনেতা আবুল হায়াতকে চেনেন না এমন লোক খুঁজে পাওয়া যাবে না। টিভি নাটক হতে শুরু করে সিনেমাতেও তিনি অভিনয় করেছেন। আর এই অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছেন আবুল হায়াত। যে কারণে বয়স বেশ হলেও থেমে থাকেনি তার অভিনয়। তিনি নাটকে যেমন জনপ্রিয় তেমনি বেশ কিছু সিনেমাতে অভিনয় করেও প্রশংসা পেয়েছেন। এভাবেই দর্শকদের একজন জনপ্রিয় অভিনেতায় পরিণত হয়েছে আবুল হায়াত।

সংবাদ মাধ্যমে এবার উঠে এসেছে নতুন একটি খাবর। আর তা হলো এই গুণী অভিনেতা আবুল হায়াতের নাতনি শ্রীষা অভিনয় জগতে পা রাখলো। স্বয়ং নানা আবুল হায়াতের রচনা এবং নির্মাণে ‘টাইম ব্যাংক’ নামে একটি টেলিফিল্মে অভিনয় করলো (আবুল হায়াতের মেয়ে নাতাশা হায়াতের কন্যা) শ্রীষা। নাতনির অভিনয় দেখে মুগ্ধ নানা আবুল হায়াত।

এই বিষয়ে আবুল হায়াত বলেছেন, ‘অভিনয়ে তার বিপুল উৎসাহ দেখে আমি খুবই আনন্দিত হয়েছি। অভিনয়ের জন্য সে অনেক আগে থেকেই বেশ উৎসাহী ছিল। তাই আমার কাছ থেকে সে এই চরিত্রটি চেয়ে নিয়েছে। এই টেলিফিল্মটি আমি এক বছর আগে লিখেছিলাম। হঠাৎ মনে হলো, ‘আমার সঙ্গে ওকেও একটি চরিত্রে অভিনয় করিয়ে দেখি ও কেমন করে।

আবুল হায়াত বলেছেন, সে খুবই স্মার্টলি চরিত্রটি করেছে! উপরন্তু এই চরিত্রটি নিয়ে তার গবেষণাও আমাকে সত্যিই মুগ্ধ করেছে। শুটিং সেটে চরিত্রটি সম্পর্কে নানা বিষয় জিজ্ঞাসাও করেছে। এটা আমার কাছে খুবই ভালো লেগেছে।’

আশা করা হচ্ছে আবুল হায়াতের নাতনির অভিনয়ও দর্শকদের মন জয় করবে। দর্শকদের প্রশংসা পাবেন নতুন এই ক্ষুদে অভিনেত্রী শ্রীষা সানবিম।

উল্লেখ্য, মাত্র ১০ বছর বয়সী শ্রীষা সানবিম স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী। আগামীকাল ৮ নভেম্বর দুপুর ২টার পর চ্যানেল আইতে ‘টাইম ব্যাংক’ নামে ওই টেলিফিল্মটি প্রচারিত হবে বলে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...