The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্পর্শিয়ার দুই সিনেমা মুক্তি প্রতীক্ষায়

মডেলিং ও টিভি বিজ্ঞাপন দিয়ে কেরিয়ার শুরু করেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। মডেলিং করে এবং বিজ্ঞাপন চিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। তারপর নাটক এবং এখন চলচ্চিত্র জগতে পা রেখেছেন। ইতিমধ্যেই দুটি ছবি মুক্তি পেয়েছে। অপেক্ষায় রয়েছে আরও দুটি।

স্পর্শিয়ার দুই সিনেমা মুক্তি প্রতীক্ষায় 1

অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। মডেলিং করে এবং বিজ্ঞাপন চিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। তারপর নাটক এবং এখন চলচ্চিত্র জগতে পা রেখেছেন। ইতিমধ্যেই একটি ছবি মুক্তি পেয়েছে। অপেক্ষায় রয়েছে আরও দুটি।

মডেলিং ও টিভি বিজ্ঞাপন দিয়ে কেরিয়ার শুরু করেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এরপর আসেন নাটকে। ২০১১ সালে শোবিজে আসার পর এই পর্যন্ত প্রায় এক কুড়ির মতো নাটকের তাকে দেখা গেছে এই অভিনেত্রীকে। সেই সঙ্গে স্পর্শিয়ার ইচ্ছে ছিল বড় পর্দায় কাজ করা। কিছুটা দেরিতে হলেও সেই সুযোগ আসে চলতি বছরে। গত রমজানের ঈদে মুক্তি পায় তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আবার বসন্ত’।

সংবাদ মাধ্যমে খবরে আরও জানা যায় যে, কেরিয়ারের অভিষেক ছবিতে স্পর্শিয়া অভিনয় করেন তারিক আনাম খানের সঙ্গে। তারপর আবারও ঈদুল আযহায় মুক্তি পায় স্পর্শিয়ার দ্বিতীয় চলচ্চিত্র ‘বন্ধন’। দুটি ছবিতেই স্পর্শিয়ার অভিনয় দর্শকদের নজর কাড়তে সমর্থ হয়। এবার এই নায়িকা তার তৃতীয় এবং চতুর্থ ছবির মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘ইতি তোমার ঢাকা’ ও ‘কাঠবিড়ালী’ নামের এই ছবি দুটিও চলতি বছর মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

সংবাদ মাধ্যমে খবরে জানা যায় যে,‘ইতি তোমার ঢাকা’ মুক্তি পায় ১৫ নভেম্বর। ১১ জন পরিচালক মিলে এই চলচ্চিত্রটি নির্মাণ করেছেন। মুক্তির আগেই বেশ আলোচনায় রয়েছে এটি। অপরদিকে ‘কাঠবিড়ালী’ মুক্তি পাবে আগামী ডিসেম্বর মাসে। এই ছবির পরিচালক হলেন নিয়ামুল মুক্তা। এটি অবশ্য নির্মাতার কেরিয়ারের অভিষেক ছবি। মুক্তির অপেক্ষায় থাকা দুটি ছবিই দর্শকদের ভালো লাগবে বলে প্রত্যাশা করেছেন স্পর্শিয়া।

স্পর্শিয়ার দুই সিনেমা মুক্তি প্রতীক্ষায় 2

সংবাদ মাধ্যমে খবরে আরও জানা যায় যে,সিনেমার পাশাপাশি সম্প্রতি ‘নো কাপল এন্ট্রি’ নামে একটি ওয়েব সিরিজেও কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। কোলকাতার সায়ান দাশগুপ্ত পরিচালিত সিরিজটিতে স্পর্শিয়ার বিপরীতে রয়েছেন ওপার বাংলার উদয় প্রতাপ সিং। আরও রয়েছেন আফসানা মিমি, কুশল চক্রবর্তী এবং সুমিত সমাদ্দর। শীঘ্রই এই ওয়েব সিরিজটি মুক্তি পাবে বলে জানানো হয়েছে নির্মাতা সূত্রে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...