The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কোরিয়ান চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে ২৯ নভেম্বর

২৯ নভেম্বর ও ১ ডিসেম্বর ‘এক্সট্রিম জব’ এবং ‘দ্য গ্রেট ব্যাটেল’ চলচ্চিত্র প্রদর্শিত হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা সকলেই জানি বিশ্ব চলচ্চিত্রে কোরিয়ান সিনেমা বৈচিত্রময় এবং ব্যতিক্রম বটে। থ্রিলার ধাঁচের হলেও এসব সিনেমায় সমাজ-বাস্তবতা স্পষ্ট, সেই সঙ্গে রয়েছে রোমান্টিসিজমও। কোরিয়ান সংস্কৃতিকে তুলে ধরার জন্যই বাংলাদেশে কোরিয়ার দূতাবাস আয়োজন করেছে এই চলচ্চিত্র উৎসব। চলতি মাসের ২৯ তারিখ হতে ১ ডিসেম্বর পর্যন্ত রাজধানী ঢাকার জাতীয় জাদুঘরে এই উৎসব চলবে। সম্প্রতি বাংলাদেশে কোরিয়ার দূতাবাস এই তথ্য নিশ্চিত করেছে।

কোরিয়ান চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে ২৯ নভেম্বর 1

আমরা সকলেই জানি বিশ্ব চলচ্চিত্রে কোরিয়ান সিনেমা বৈচিত্রময় এবং ব্যতিক্রম বটে। থ্রিলার ধাঁচের হলেও এসব সিনেমায় সমাজ-বাস্তবতা স্পষ্ট, সেই সঙ্গে রয়েছে রোমান্টিসিজমও। কোরিয়ান সংস্কৃতিকে তুলে ধরার জন্যই বাংলাদেশে কোরিয়ার দূতাবাস আয়োজন করেছে এই চলচ্চিত্র উৎসব। চলতি মাসের ২৯ তারিখ হতে ১ ডিসেম্বর পর্যন্ত রাজধানী ঢাকার জাতীয় জাদুঘরে এই উৎসব চলবে। সম্প্রতি বাংলাদেশে কোরিয়ার দূতাবাস এই তথ্য নিশ্চিত করেছে।

বাংলাদেশে নিযুক্ত কোরিয়ার রাষ্ট্রদূত হু কং-ইল ২৯ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় উৎসবের উদ্বোধন করবেন। তারপর উদ্বোধনী চলচ্চিত্র ‘এক্সট্রিম জব’ প্রদর্শন করা হবে। ২০১৯ এর অ্যাকশন কমেডি ফিল্ম হলো এই ‘এক্সট্রিম জব’।

২৯ নভেম্বর ও ১ ডিসেম্বর ‘এক্সট্রিম জব’ এবং ‘দ্য গ্রেট ব্যাটেল’ চলচ্চিত্র প্রদর্শিত হবে। ৩০ নভেম্বর প্রদর্শিত হবে ‘অ্যালং উইথ গড: দ্য টু ওয়ার্ল্ডস’, ‘স্টিল রেইন’, ‘দ্য উইচ: পার্ট ১’ এবং ‘দ্য সাবভারশন’ চলচ্চিত্রটি।

উল্লেখ্য, এই চলচ্চিত্র প্রদর্শনী সকলের জন্যই উন্মুক্ত থাকবে বলে জানানো হয়েছে। উৎসবের দিন চলচ্চিত্র প্রদর্শনীর সময়সূচি জানা যাবে বলে জানানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...