The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সাব্বির নাসিরের গানে মডেল হলেন সাফা কবির

সাব্বির নাসিরের গাওয়া ওই গানটির শিরোনাম হলো ‘হর্ষ’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাফা কবিরকে নাটকে দেখতে দেখতে অনেকেরই হয়তো এক ঘেয়েমি মনে হতে পারে। এবার সেই এক ঘেয়েমি কাটাতে সাফা কবিরকে দেখা যাবে গানের মডেল হিসেবে। সাব্বির নাসিরের গানে মডেল হয়েছেন সাফা কবির। সাব্বির নাসিরের গাওয়া ওই গানটির শিরোনাম হলো ‘হর্ষ’। এটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আয়নাবাজিখ্যাত চলচ্চিত্রের নির্মাতা অমিতাভ রেজা। ওই গানটি লিখেছেন রাজিব হাসান। আর সুর-সংগীতায়োজন করেছেন মুনতাসীর তুষার। এই মিউজিক ভিডিওটির চিত্রনাট্য লিখেছেন চিরকুট ব্যান্ডের সুমি।

সাব্বির নাসিরের গানে মডেল হলেন সাফা কবির 1

সাফা কবিরকে নাটকে দেখতে দেখতে অনেকেরই হয়তো এক ঘেয়েমি মনে হতে পারে। এবার সেই এক ঘেয়েমি কাটাতে সাফা কবিরকে দেখা যাবে গানের মডেল হিসেবে। সাব্বির নাসিরের গানে মডেল হয়েছেন সাফা কবির। সাব্বির নাসিরের গাওয়া ওই গানটির শিরোনাম হলো ‘হর্ষ’। এটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আয়নাবাজিখ্যাত চলচ্চিত্রের নির্মাতা অমিতাভ রেজা। ওই গানটি লিখেছেন রাজিব হাসান। আর সুর-সংগীতায়োজন করেছেন মুনতাসীর তুষার। এই মিউজিক ভিডিওটির চিত্রনাট্য লিখেছেন চিরকুট ব্যান্ডের সুমি।

গানটির শুটিং করা হয়েছে এফডিসিতে। গান সম্পর্কে শিল্পী সাব্বির নাসির বলেছেন, এটি অসম্ভব সুন্দর একটি গান। অমিতাভ রেজা এই গানের মধ্য দিয়ে প্রথমবার মিউজিক ভিডিও নির্মাণ করলেন। এটি অবশ্যই একটি ভালো লাগার বিষয়। আমি যখন গানটি করে অমিতাভ রেজাকে পাঠাই তখন তিনি জানান গানটি তার অসম্ভব ভালো লেগেছে। তারপরই প্রস্তাব দেই গানটি ভিডিও নির্মাণের। পরে ভালো লাগা থেকেই ভিডিও নির্মাণের পরিকল্পনা করা হয়। আশা করছি, খুব দারুন একটি কাজ হবে। দর্শক-শ্রোতারা খুব মুগ্ধ হবেন।

এই গানটির মডেল হয়ে উচ্ছ্বাস প্রকাশ করে সাফা কবির বলেছেন, গানটি শোনার পর খুব ভালো লেগে গেলো। সেই সঙ্গে এটি নির্মাণ করছেন অমিতাভ রেজা। সব মিলিয়ে দারুণ একটি কাজ মনে হয়েছে বলেই তাই কাজটি করলাম।

চলতি মাসে গাংচিলের ইউটিউব চ্যানেলে এই মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে বলে নির্মাতা সূত্রে জানানো হয়েছে।

উল্লেখ্য যে, সাফা কবির টিভি নাটকে জনপ্রিয় একটি মুখ। তবে কিছুদিন আগে ধর্ম নিয়ে একটি মন্তব্য করার পর তার সেই জনপ্রিয়তায় ভাটা পড়ে। তবে তখন সাফা কবির সেই বিষয়টি পরে খোলাসা করেন। তার বক্তব্যটি ভিন্নভাবে উপস্থাপিত হয়েছে বলে তিনি সেইজন্য দু:খ প্রকাশ করার পর বিষয়টি থেমে যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...