The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

৯টি জিন্স পরে অভিনব চুরির চেষ্টা এক নারীর! [ভিডিও]

ভিডিওটি দেখলে বুঝতে পারবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চুরি করার অনেক পদ্ধতি আবিষ্কার হয়েছে অনেক আগেই। তবে এমন অভিনব চুরির কথা আগে কখনও শোনা যায়নি। এবার শোনা এবং দেখা গেলো এক অভিনব পদ্ধতিতে প্যান্ট চুরি করতে! ভিডিওটি দেখলে বুঝতে পারবেন। ঘটনাটি আসলে এমন। দাম না দিয়েই ৮টি জিন্স নিয়ে দোকান থেকে পালিয়ে যাওয়ার ফন্দি এঁটেছিলেন জনৈক নারী। একটির ওপর আরেকটি এভাবে, মোট ৯টি জিন্স পরেছিলেন ওই নারী।

৯টি জিন্স পরে অভিনব চুরির চেষ্টা এক নারীর! [ভিডিও] 1

চুরি করার অনেক পদ্ধতি আবিষ্কার হয়েছে অনেক আগেই। তবে এমন অভিনব চুরির কথা আগে কখনও শোনা যায়নি। এবার শোনা এবং দেখা গেলো এক অভিনব পদ্ধতিতে প্যান্ট চুরি করতে! ভিডিওটি দেখলে বুঝতে পারবেন। ঘটনাটি আসলে এমন। দাম না দিয়েই ৮টি জিন্স নিয়ে দোকান থেকে পালিয়ে যাওয়ার ফন্দি এঁটেছিলেন জনৈক নারী। একটির ওপর আরেকটি এভাবে, মোট ৯টি জিন্স পরেছিলেন ওই নারী।

এবার ভাবুন সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে ভেনেজুয়েলাতে। অবশ্য দেশটির সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে ওই নারীর নাম প্রকাশ করা হয়নি। তবে ডিজিটাল মিডিয়ায় ওই ঘটনার একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। ভিডিওটি গত ২০ নভেম্বর ইউটিউবে পোস্ট করা হয়েছে। এখন পর্যন্ত সেটি প্রায় ১ লক্ষ ৭০ হাজারেরও বেশি বার দেখা হয়েছে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা গেছে, ট্রায়াল রুমে গিয়ে নিজের জিন্সের ওপর একের পর এক আরও জিন্স পরতে থাকেন ওই নারী। দোকানের মোট ৮টি জিন্স পরে নেন তিনি। এক সময় টাকা না দিয়েই দোকান থেকে বেরিয়েও যাচ্ছিলেন স্মার্টলি। তবে গেটে থাকা এক নিরাপত্তা কর্মীর বেশ সন্দেহ হয়। তলব করা হয় নারী নিরাপত্তা কর্মীদের।

অভিযুক্ত নারীকে তারপর নিরাপত্তা কর্মীরা ওয়াশ রুমে নিয়ে যান। সেখানে তাকে জিন্স খুলতে বলা হয়। এই গোটা ঘটনা ক্যামেরায় ধরাও পড়ে। সেখানে দেখা যাচ্ছে যে, একটির পর একটি মোট ৮টি জিন্স খুলছেন ওই নারী! এমন ঘটনা দেখে তাজ্জব বনে যান উপস্থিত নারী নিরাপত্তা কর্মীরা। তারা বিষয়টি কর্তৃপক্ষকে অবহিত করলে ওই নারীকে জিজ্ঞাসাব শুরু করেন। প্রথমে অস্বীকার করলেও আর উপায়ন্তর না দেখে ওই নারী শেষ পর্যন্ত স্বীকার করেন চুরির বিষয়টি। দোকান কর্তৃপক্ষ এমন একটি ঘটনায় বিস্মিত হন এবং তাকে পরে পুলিশে সোপর্দ করেন।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...