The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

তানহার সঙ্গে মারুফের অভিষেক ঘটছে ‘দখল’ সিনেমায়

অভিনেতা আমির সিরাজী ‘দখল’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো পরিচালনাতে আত্মপ্রকাশ করবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলচ্চিত্র ‘দখল’ এর মাধ্যমে এই প্রথমবারের মতো পর্দায় জুটি বাঁধছেন চিত্রনায়ক মারুফ আকিব এবং চিত্রনায়িকা তানহা মৌমাছি। চলচ্চিত্র ‘দখল’ পরিচালনা করছেন অভিনেতা আমির সিরাজী। সম্প্রতি এ সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন মারুফ-তানহা। মারুফ এফডিসি‘র নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটেছে। তানহা মৌমাছির অভিষেক ঘটে ‘কি দারুণ দেখতে’ সিনেমাটির মাধ্যমে।

তানহার সঙ্গে মারুফের অভিষেক ঘটছে ‘দখল’ সিনেমায় 1

চলচ্চিত্র ‘দখল’ এর মাধ্যমে এই প্রথমবারের মতো পর্দায় জুটি বাঁধছেন চিত্রনায়ক মারুফ আকিব এবং চিত্রনায়িকা তানহা মৌমাছি। চলচ্চিত্র ‘দখল’ পরিচালনা করছেন অভিনেতা আমির সিরাজী। সম্প্রতি এ সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন মারুফ-তানহা। মারুফ এফডিসি‘র নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটেছে। তানহা মৌমাছির অভিষেক ঘটে ‘কি দারুণ দেখতে’ সিনেমাটির মাধ্যমে।

এই দুই প্রজন্মের দুই শিল্পীকে নিয়ে অভিনেতা আমির সিরাজী ‘দখল’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো পরিচালনাতে আত্মপ্রকাশ করবেন। ছবিটি প্রযোজনায় রয়েছেন তরুণ-বাংলা প্রযোজনা প্রতিষ্ঠান। আগামী ১৯ ডিসেম্বর হতে কিশোরগঞ্জের অষ্টগ্রামে ‘দখল’ সিনেমার শূটিং শুরু হবে বলে জানানো হয়েছে।

ছবিটি সম্পর্কে মারুফ বলেছেন, ‘গ্রামের পটভূমি নিয়ে নির্মিত হতে চলেছে ‘দখল’ চলচ্চিত্রটি। প্রথমবারের মতো তানহা আমি জুটি হয়ে কাজ করবো। আর এই ছবির মাধ্যমে জনপ্রিয় অভিনেতা আমির সিরাজী নির্মাণে আসবেন। তার জন্য শুভ কামনা রইলো। আশা করছি আমাদের জুটি পছন্দ করবেন দর্শকরা।’

লাস্যময়ী তানহা মৌমাছি বলেছেন, ‘গল্প ও নির্মাণ ভাবনা পছন্দ হয়েছে বলেই এই কাজটি করছি। মারুফ ভাই অনেক সিনিয়র একজন শিল্পী। তার সঙ্গে জুটি হয়ে প্রথমবার পর্দা ভাগাভাগি করবো। আশা করছি সবাইকে ভালো একটি কাজ উপহার দিতে পারবো আমরা।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...