The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

তানভীর-নওশাবা থাকছেন রাহাত ফতেহ আলী খানের গানে

উপমহাদেশের প্রখ্যাত গায়িকা বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লার সুরে একটি গান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাম্প্রতিক সময় রাহাত ফতেহ আলী খান গান গেয়ে দর্শকদের ব্যাপক প্রশংসায় ভাসছেন। তিনি একের পর এক গান গেয়েই চলেছেন। এবার তানভীর-নওশাবা থাকছেন রাহাত ফতেহ আলী খানের গানে।

তানভীর-নওশাবা থাকছেন রাহাত ফতেহ আলী খানের গানে 1

সাম্প্রতিক সময় রাহাত ফতেহ আলী খান গান গেয়ে দর্শকদের ব্যাপক প্রশংসায় ভাসছেন। তিনি একের পর এক গান গেয়েই চলেছেন। এবার তানভীর-নওশাবা থাকছেন রাহাত ফতেহ আলী খানের গানে।

উপমহাদেশের প্রখ্যাত গায়িকা বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লার সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন বলিউডের সিনেমার জনপ্রিয় কণ্ঠশিল্পী রাহাত ফতেহ আলী খান। গানটির শিরোনাম ছিলো ‘ভালোবাসা আমার পর হয়েছে’। এই গানটি লিখেছেন কবির বকুল।

গানটির ভিডিও ইতিমধ্যেই নির্মাণ করা হয়েছে। ভিডিওটিতে মডেল হয়েছেন ‘গহীন বালুচর’ খ্যাত নায়ক আবু হুরায়রা তানভীর এবং কাজী নওশাবা আহমেদ। এই মিউজিক ভিডিওটির নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। সম্প্রতি এটির শুটিংও শেষ হয়েছে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, আগামী ১৩ ডিসেম্বর সিটি ব্যাংকের প্রযোজনায় প্রকাশ হতে চলেছে ‘রুনা লায়লা ফিচারিং লিজেন্ডস ফরএভার’ শিরোনামে ৫টি গানের মিউজিক ভিডিও। এই অ্যালবামে থাকছে ওই গানটি।

উল্লেখ্য, এখানে রুনা লায়লার সুরে আরও গেয়েছেন উপমহাদেশের বরেণ্য সংগীত শিল্পী আশা ভোঁসলে, হরিহরণ, আদনান সামি এবং রুনা লায়লা নিজেও।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...