The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নোবেল ও পূর্ণিমাকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে!

তাদের এই নাটকের নাম ‘মেঘ বলেছে যাব’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগে কখনও এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি। নোবেল ও পূর্ণিমাকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে! নতুন একটি নাটকে এই জুটিকে দেখা যাবে। শোবিজ অঙ্গনে জনপ্রিয় দুই তারকা মডেল-অভিনেতা নোবেল এবং চিত্রনায়িকা পূর্ণিমা। নোবেল মডেলিংয়ের পাশাপাশি নিয়মিত নাটকেও অভিনয় করছেন। অপরদিকে পূর্ণিমা ছবির পাশাপাশি কাজ করছেন নাটকেও। তবে কখনই তাদের একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি। অর্থাৎ এবারই প্রথম একসঙ্গে জুটি করে অভিনয় করতে চলেছেন মডেল-অভিনেতা নোবেল ও চিত্রনায়িকা পূর্ণিমা।

নোবেল ও পূর্ণিমাকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে! 1

আগে কখনও এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি। নোবেল ও পূর্ণিমাকে এই প্রথম একসঙ্গে দেখা যাবে! নতুন একটি নাটকে এই জুটিকে দেখা যাবে। শোবিজ অঙ্গনে জনপ্রিয় দুই তারকা মডেল-অভিনেতা নোবেল এবং চিত্রনায়িকা পূর্ণিমা। নোবেল মডেলিংয়ের পাশাপাশি নিয়মিত নাটকেও অভিনয় করছেন। অপরদিকে পূর্ণিমা ছবির পাশাপাশি কাজ করছেন নাটকেও। তবে কখনই তাদের একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি। অর্থাৎ এবারই প্রথম একসঙ্গে জুটি করে অভিনয় করতে চলেছেন মডেল-অভিনেতা নোবেল ও চিত্রনায়িকা পূর্ণিমা।

তাদের এই নাটকের নাম ‘মেঘ বলেছে যাব’। মেহরাব জাহিদের রচনায় ‘মেঘ বলেছে যাব’ নাটকটি পরিচালনা করবেন শেখ সেলিম। চলতি মাসের শেষ সপ্তাহে এই নাটকের শুটিং হবে রাজধানীর বিভিন্ন লোকেশনে। এই নাটকটিতে নন্দিত দুই তারকা জুটি হয়ে অভিনয় করবেন স্বামী-স্ত্রীর চরিত্রে।

নাটকটির কাহিনী সম্পর্কে পরিচালক শেখ সেলিম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, দীর্ঘদিন প্রেম করার পর নোবেল এবং পূর্ণিমা বিয়ে করে সংসারি হয়। তবে বিয়ের অল্প কিছুদিন পর থেকেই সংসারে শুরু হয় নানা ধরনের সংকট। এই নিয়ে তাদের মান-অভিমান শুরু হয়। এভাবেই এগিয়ে যাবে নাটকের মূল গল্প।

এই নাটক ‘মেঘ বলেছে যাব’ সম্পর্কে নোবেল বলেছেন, ‘নাটকের গল্পটি শুনেছি, খুব ভালো লেগেছে। আশা করি, গল্পটিও সবার কাছেই ভালো লাগবে।’

নির্মাতা আরও জানিয়েছেন যে, পূর্ণিমা বর্তমানে ওমরাহ পালন করতে সৌদি আরবে অবস্থান করছেন। তিনি দেশে ফিরলে শুটিংয়ের তারিখ চূড়ান্ত করা হবে। আগামী রোজার ঈদে ‘মেঘ বলেছে যাব’ নাটকটি প্রচার হবে বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে।

উল্লেখ্য যে, শোবিজ ও মডেল হিসেবে বিনোদন জগতে নোবেলের ব্যাপক বিস্তার থাকলেও চিত্রনায়িকা পূর্ণিমা বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন চলচ্চিত্র নিয়েই। তিনি খুব কম নাটকে অভিনয় করেন। কেবল মাত্র ঈদ বা বিশেষ কোনো দিবসে টিভি নাটকে পূর্ণিমাকে অভিনয় করতে দেখা যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...