The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আদম ব্যবসার প্রতারণা বন্ধের প্রতিবাদ জানাচ্ছেন মোশাররফ করিম

‘আদম’ শিরোনামের নাটকে এমন একটি চরিত্রেই দেখা যাবে মোশাররফ করিমকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আদম ব্যবসার প্রতারণা বন্ধের প্রতিবাদ জানাতে এবার রাস্তায় নেমেছেন মোশাররফ করিম। তবে এই প্রতিবাদ বাস্তবে নয় নাটকে। একটি নাটকে এমন একটি দৃশ্যে মোশাররফ করিমকে দেখা যাবে। আদম ব্যবসার প্রতারণা বন্ধের প্রতিবাদ জানাতে এবার রাস্তায় নেমেছেন মোশাররফ করিম। তবে এই প্রতিবাদ বাস্তবে নয় নাটকে। একটি নাটকে এমন একটি দৃশ্যে মোশাররফ করিমকে দেখা যাবে।

আদম ব্যবসার প্রতারণা বন্ধের প্রতিবাদ জানাচ্ছেন মোশাররফ করিম 1

আদম ব্যবসার প্রতারণা বন্ধের প্রতিবাদ জানাতে এবার রাস্তায় নেমেছেন মোশাররফ করিম। তবে এই প্রতিবাদ বাস্তবে নয় নাটকে। একটি নাটকে এমন একটি দৃশ্যে মোশাররফ করিমকে দেখা যাবে। আদম ব্যবসার প্রতারণা বন্ধের প্রতিবাদ জানাতে এবার রাস্তায় নেমেছেন মোশাররফ করিম। তবে এই প্রতিবাদ বাস্তবে নয় নাটকে। একটি নাটকে এমন একটি দৃশ্যে মোশাররফ করিমকে দেখা যাবে।

জানা যায়, আদম ব্যবসার নামে প্রতারণা বন্ধ হোক- এমন দাবি তুলেছেন অভিনেতা মোশররফ করিম। আর এজন্য পোস্টার বানিয়ে রাস্তায় নেমেছেন ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেতা মোশাররফ করিম। পোস্টারে আদম ব্যবসায়ীদের শাস্তিও দাবি করেছেন মোশাররফ করিম। তবে তার এই দাবি বাস্তবে নয়, ‘আদম’ শিরোনামের নাটকে এমন একটি চরিত্রেই দেখা যাবে মোশাররফ করিমকে।

জানা গেছে, শিখর শাহনিয়াত পরিচালিত এই ‘আদম’ নাটকে দেশের আদম ব্যবসায়ীদের প্রতারণার বিষয় তুলে ধরা হয়েছে। সাধারণ মানুষকে ঠকিয়ে যেভাবে আদম ব্যবসায়ীরা ফাঁদে ফেলে প্রতারণা করে চলেছে তারই চিত্র ফুটে ওঠবে এই নাটকটিতে।

মোশারফ করিম ছাড়াও ‘আদম’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, তাসনিয়া ফারিন, নকুল কুমার মন্ডল, সেলজুক তারিকি, ইমরান হাসো প্রমুখ ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, বর্তমান সময়ের এক জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তিনি বর্তমান প্রজন্মের দর্শকদের অনেক জনপ্রিয় একজন অভিনেতা। তিনি যে নাটকে অভিনয় করেন সেই নাটকই হিট হয়। তাইতো দর্শক-শ্রোতারা মোশাররফ করিমের নাটক দেখার জন্য মুখিয়ে থাকেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...