The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সম্মাননা পাচ্ছেন তিন কিংবদন্তি সাবিনা ইয়াসমিন, ববিতা ও আলী জাকের

দৈনিক কালের কণ্ঠ’র দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্মাননা পাচ্ছেন তিন কিংবদন্তি জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ববিতা এবং নাট্য জগতের আরেক জনপ্রিয় অভিনেতা আলী জাকের। শুক্রবার (১০ জানুয়ারি) দৈনিক কালের কণ্ঠ’র দশম প্রতিষ্ঠাবার্ষিকী। এই প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন (হল-৩)-এ দিনব্যাপি এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সম্মাননা পাচ্ছেন তিন কিংবদন্তি সাবিনা ইয়াসমিন, ববিতা ও আলী জাকের 1

সম্মাননা পাচ্ছেন তিন কিংবদন্তি জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ববিতা এবং নাট্য জগতের আরেক জনপ্রিয় অভিনেতা আলী জাকের। শুক্রবার (১০ জানুয়ারি) দৈনিক কালের কণ্ঠ’র দশম প্রতিষ্ঠাবার্ষিকী। এই প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন (হল-৩)-এ দিনব্যাপি এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এদিন বেলা ৩টায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষ হতে বিভিন্ন অঙ্গনের ২৫ জন গুণী ব্যক্তিবর্গকে জানানো হবে বিশেষ সম্মাননা। এর মধ্যে সাংস্কৃতিক অঙ্গনে অবদানের জন্য তিনজন কিংবদন্তি জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ববিতা এবং নাট্য জগতের আরেক জনপ্রিয় অভিনেতা আলী জাকেরকে জানানো হচ্ছে এই সম্মাননা।

বাংলা নাটকে বিশেষ অবদানের জন্য আলী যাকের, চলচ্চিত্রে অবদানের জন্য ববিতা এবং সংগীতে সাবিনা ইয়াসমিন পেতে চলেছেন প্রথমবারের মতো বড় আয়োজনের এই সম্মাননা।

জানানো হয়েছে, এই সময় উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

এই অনুষ্ঠানে উত্তরীয় পরিয়ে গুণীজনদের হাতে ক্রেস্ট এবং পুরস্কারের অর্থমূল্য চেকের মাধ্যমে তুলে দেওয়া হবে বলে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...