The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাইলেন অবন্তী সিঁথি

জি বাংলার সারেগামাপা খ্যাত শিল্পী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাইলেন জি বাংলার সারেগামাপা খ্যাত শিল্পী অবন্তী সিঁথি। গানটির গীতিকার সুজন হাজংয়ের ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ করা হবে।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাইলেন অবন্তী সিঁথি 1

১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাইলেন জি বাংলার সারেগামাপা খ্যাত শিল্পী অবন্তী সিঁথি। গানটির গীতিকার সুজন হাজংয়ের ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ করা হবে।

গানটির কথা হলো:
তুমি কোটি মানুষের চোখে স্বাধীনতার একটি নাম/ তুমি কোটি মানুষের মুখে মুক্তির সংগ্রাম/ বঙ্গবন্ধু তুমি একটি দেশ লাল সবুজের পতাকার/ বঙ্গবন্ধু তুমি একটি ভাষণ চেতনায় জেগে ওঠার। এমন কথার গানটি লিখেছেন সুজন হাজং।

সুমন কল্যাণের সুর ও সংগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গানটি গত ৬ জানুয়ারি (সোমবার) সন্ধ্যায় মগবাজারের ডি স্টেশনে কণ্ঠ দিয়েছেন জি বাংলার সারেগামাপার শিসপ্রিয়া খ্যাত কণ্ঠশিল্পী অবন্তি সিঁথি।

এই গান সম্পর্কে গীতিকার সুজন হাজং বলেছেন, বঙ্গবন্ধু মৃত্যুঞ্জয়ী। বঙ্গবন্ধুকে কখনও ইতিহাস থেকে মুছে ফেলা যাবে না। বঙ্গবন্ধুকে নিয়ে এর আগে আমার লেখা গানে কণ্ঠ দিয়েছেন নচিকেতা, সুবীর নন্দী, ফাহমিদা নবী, শুভমিতা। এবার আমার গানে কণ্ঠ দিলেন অবন্তী সিঁথি। খুব চমৎকার গেয়েছেন তিনি। আশা করি গানটি শ্রোতাদের কাছেও সমাদৃত হবে।

গানটি সম্পর্কে বলতে গিয়ে অবন্তী সিঁথি বলেছেন, বঙ্গবন্ধু নামটাই একটি চেতনার নাম। বঙ্গবন্ধুকে নিয়ে গাইতে পেরে আমি সত্যিই গর্বিত। অসাধারণ একটি গান এটি। আশা করি গানটি শ্রোতাদেরও ভীষণ ভালো লাগবে।

জানা গেছে, আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গীতিকার সুজন হাজংয়ের ব্যক্তিগত ইউটিউব চ্যানেল এস এইচ গ্লোবাল টিভিতে গানটি প্রচারিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...