The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘কৃষ্ণ কৃষ্ণ হাওয়া লাগে গায়’ অতনু তিয়াসের নতুন গান [ভিডিও]

অতনু তিয়াস বলেছেন, ২০০০ সালের দিকে লেখা এই গানটি দীর্ঘদিন পর প্রকাশ করতে পেরে কিছুটা হলেও ভারমুক্ত হলাম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রকাশ পেয়েছে কবি ও গীতিকবি অতনু তিয়াসের নতুন গান ‘কৃষ্ণ কৃষ্ণ হাওয়া লাগে গায়’। শুধু গান নয়, মিউজিক ভিডিও রূপে দর্শক-শ্রোতাদের সামনে এসেছে নতুন এই গানটি। জানা গেছে, মূলত কাব্যনির্ভর গানই এই শিল্পীর স্বাতন্ত্র্য এক বৈশিষ্ট্য। এ গানেও রয়েছে সেই একই রকম ছাপ রয়েছে।

‘কৃষ্ণ কৃষ্ণ হাওয়া লাগে গায়’ অতনু তিয়াসের নতুন গান [ভিডিও] 1

প্রকাশ পেয়েছে কবি ও গীতিকবি অতনু তিয়াসের নতুন গান ‘কৃষ্ণ কৃষ্ণ হাওয়া লাগে গায়’। শুধু গান নয়, মিউজিক ভিডিও রূপে দর্শক-শ্রোতাদের সামনে এসেছে নতুন এই গানটি। জানা গেছে, মূলত কাব্যনির্ভর গানই এই শিল্পীর স্বাতন্ত্র্য এক বৈশিষ্ট্য। এ গানেও রয়েছে সেই একই রকম ছাপ রয়েছে।

নতুন এই গান সম্পর্কে অতনু তিয়াস সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘২০০০ সালের দিকে লেখা এই গানটি দীর্ঘদিন পর প্রকাশ করতে পেরে কিছুটা হলেও ভারমুক্ত হলাম। মূলত আমি লোকধারার গান বাঁধতে এবং গাইতে স্বাচ্ছন্দ্য বোধ করি, এই গানও তার থেকে ব্যতিক্রম কিছু নয়। আমাদের পদাবলির ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মিশেলে প্রেমের এই গানটি করেছি। আশা করি, সবার কাছেই ভালো লাগবে।’

গানটি গাওয়ার পাশাপাশি গানের কথা এবং সুর করেছেন শিল্পী নিজেই। আর সংগীতায়োজন করেছেন রোকন ইমন। গানটির চিত্রায়ণে ছিলেন আরাফাত সেতু। এই গানের মডেল হিসেবে দেখা যাবে মাসুদা ফেরদৌস নিশাত এবং শিশির রোয়েদাদকে। নৃত্য নির্দেশনায় ছিলেন আফসানা মিমি।

ভিডিওটির চিত্রগ্রহণ করেছেন এস কে জুয়েল ও সম্পাদনা এবং রংবিন্যাসে এম লতিফ। সৃজনশীল প্রকাশনা প্রতিষ্ঠান ঐতিহ্য নিবেদিত এই গানটি প্রকাশ হয়েছে অতনু তিয়াসের নিজস্ব ইউটিউব চ্যানেল হতে।

দেখুন গানটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...