The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

একসঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন জাহিদ হাসান-ফারিয়া

তাদের এই নতুন নাটকের নাম 'ছাপ্পর ফাইরা দিছে'

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই প্রথমবারের মতো এক সঙ্গে জুটি বাঁধলেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও বর্তমান সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া। তাদের এই নতুন নাটকের নাম ‘ছাপ্পর ফাইরা দিছে’। এবারই প্রথম একসঙ্গে জুটি বেঁধে অভিনয় কররেন তারা। অনেক আগে থেকেই জাহিদ হাসানের সঙ্গে অভিনয়ের ইচ্ছে পোষণ করেছিলেন ফারিয়া। এবার তার সেই ইচ্ছে পূরণ হলো। ভালোবাসা দিবসের একটি নাটকে কাজ করলেন এই জুটি।

একসঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন জাহিদ হাসান-ফারিয়া 1

এই প্রথমবারের মতো এক সঙ্গে জুটি বাঁধলেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও বর্তমান সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া। তাদের এই নতুন নাটকের নাম ‘ছাপ্পর ফাইরা দিছে’। এবারই প্রথম একসঙ্গে জুটি বেঁধে অভিনয় কররেন তারা। অনেক আগে থেকেই জাহিদ হাসানের সঙ্গে অভিনয়ের ইচ্ছে পোষণ করেছিলেন ফারিয়া। এবার তার সেই ইচ্ছে পূরণ হলো। ভালোবাসা দিবসের একটি নাটকে কাজ করলেন এই জুটি।

‘ছাপ্পর ফাইরা দিছে’ হামিদ হাসানের রচনায় শিরোনামে এই নাটকটি পরিচালনা করছেন শুভ্র খান। গত ২২ ও ২৩ জানুয়ারি ঢাকার পূর্বাচল এবং গুলশানে নাটকটির শুটিংও শেষ হয়েছে।

নাটক সম্পর্কে ফারিয়া সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘জাহিদ ভাইয়ের সঙ্গে অভিনয় করার আনন্দই যেনো অন্য রকম। কাজ করার সময় একটা বিষয় আমি দেখলাম, খুব অল্প সময়ের মধ্যে চমৎকারভাবে সংলাপগুলো ওকে হয়ে গেলো। ছোটবেলা থেকেই আমি তার খুব ভক্ত। তাই নাটকটিতে সংলাপ দিতে গিয়ে শুরুতে আমার বেশ ভয় লাগছিল। তবে তিনি অনেক সহযোগিতাও করেছেন আমাকে।’

সংবাদ মাধ্যমকে ফারিয়া আরও বলেছেন যে, আগে থেকেই আমার ইচ্ছে থাকলেও পরিচালকরা হয়তো একসঙ্গে আমাদের নিয়ে কখনও ভাবেননি। এবার ভেবেছেন বলে যায়। জাহিদ হাসানের মতো বড় মাপের অভিনয়শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগটাও তাই তৈরি হয়ে গেলো।

প্রায় এক যুগ আগে ফারিয়া অভিনয় করেছিলেন আফরান নিশোর সঙ্গে। তারপর তার অভিনীত বেশির ভাগ নাটকের অভিনয়শিল্পীরা হলেন চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম, সজল, তাহসান, অপূর্ব, ইরফান সাজ্জাদ এবং মনোজ প্রামাণিক সহ অনেকের সঙ্গে অভিনয় করেছেন ফরিয়া। এবার তিনি জাহিদ হাসানের সঙ্গে অভিনয় করে তাই বেশ আনন্দিত হয়েছেন। দর্শকরাও তাদের নাটক দেখে আনন্দ পাবেন এমন আশাবাদ ব্যক্ত করেছেন বর্তমান সময়ে এই জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...