Categories: বিনোদন

ভালোবাসা দিবসে আসছে তাহসান-সুস্মিতার গান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভালোবাসা দিবস খুব সন্নিকটে। ভালোবাসা দিবসকে সামনে রেখে নাটক সিনেমা ও গানে নতুন নতুন চমক আসছে। এবার এমনই এক চমক দেখাতে গান নিয়ে আসছেন তাহসান-সুস্মিতা আনিস। তাদের গানের কথা- ‘যদি কখনো মনের ভুলে, ভুল করে আমায় মনে পড়ে, খুঁজে দেখো পাবে ঠিকই, আমাকে ওই আকাশের তারায়, একটু সময় দিও আমায়, সঙ্গে তোমার উড়াবো স্মৃতির ফানুস।’ ভালোবাসা দিবসকে সামনে রেখেই এমন কথার একটি গানে কণ্ঠ দিয়েছেন তাহসান ও সুস্মিতা আনিস।

ভালোবাসা দিবস খুব সন্নিকটে। ভালোবাসা দিবসকে সামনে রেখে নাটক সিনেমা ও গানে নতুন নতুন চমক আসছে। এবার এমনই এক চমক দেখাতে গান নিয়ে আসছেন তাহসান-সুস্মিতা আনিস। তাদের গানের কথা- ‘যদি কখনো মনের ভুলে, ভুল করে আমায় মনে পড়ে, খুঁজে দেখো পাবে ঠিকই, আমাকে ওই আকাশের তারায়, একটু সময় দিও আমায়, সঙ্গে তোমার উড়াবো স্মৃতির ফানুস।’ ভালোবাসা দিবসকে সামনে রেখেই এমন কথার একটি গানে কণ্ঠ দিয়েছেন তাহসান ও সুস্মিতা আনিস।

‘স্মৃতির ফানুস’ শিরোনামের রোমান্টিক এই গানটির কথা লিখেছেন তাহসান খান এবং লিমন। টিউন অ্যান্ড ট্র্যাকস স্টুডিওতে সম্প্রতি রেকর্ড হয়েছে এই গানটির। নিউ মিউজিক প্যারাডাইম কোম্পানি হতে প্রকাশ হতে যাওয়া এই গানটির সুর ও সংগীতায়োজন করেছেন তাহসান খান এবং মিউজিকে আরও আছেন মেনন।

Related Post

জানা যায়, সুস্মিতা আনিস এবং তাহসানের স্মৃতির ফানুস গানের মিউজিক ভিডিওটির নির্মাণ করছেন নাহিয়ান আহমেদ। ভিডিওটিতে দেখা যাবে এই দুই কন্ঠশিল্পীকে। আরও থাকছেন ইরফান সাজ্জাদ এবং তানজিন তিশা। মিউজিক ভিডিওটি প্রকাশ হবে আগামী ৮ ফেব্রুয়ারি সুস্মিতা আনিস ইউটিউব চ্যানেল ও অন্যান্য ডিজিটাল প্লাটফর্মে।

শিল্পী সুস্মিতা আনিসের ৯টি একক অ্যালবামের সঙ্গে রয়েছে অসংখ্য সিঙ্গেলস। সম্প্রতি তার জনপ্রিয় গানের মধ্যে অন্যতম হলো ‘কেও জানুক আর নাই জানুক’ ‘তোমার আকাশ’ ‘মেঘের চিঠি’ ইত্যাদি।

ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘স্মৃতির ফানুস’ গানটি সব ধরনের শ্রোতাদের হৃদয় জয় করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন শিল্পী তাহসান নিজেও। অপরদিকে শিল্পী সুস্মিতা আনিস বলেছেন, ‘আমি যখন গানটি গাইছিলাম, আমার মনে হচ্ছিল যে এই গানের কথা ও সুর আমাদের ভাসিয়ে নিয়ে যায় যেনো অন্য এক কল্পনার ভুবনে!’

This post was last modified on জানুয়ারী ২৬, ২০২০ 5:07 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

এনার্জিপ্যাক কর্মীদের নিরাপত্তা ও সুস্বাস্থ্যে অগ্রাধিকার: ‘বিশ্ব কর্মক্ষেত্রে নিরাপত্তা ও স্বাস্থ্য দিবস ২০২৪’ পালন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আন্তর্জাতিক শ্রমিক দিবসের এবারের স্লোগান ‘পরিবর্তনশীল জলবায়ুতে নিরাপদ ও স্বাস্থ্যকর…

% দিন আগে

বেসিস নির্বাচন ২০২৪: ‘ওয়ান টিম’কে সমর্থনের আহ্বান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেসিস নির্বাচনের শেষপ্রান্তে এসে এবারের বেসিস নির্বাচনে ওয়ান টিম তাদেরকে…

% দিন আগে

‘স্টারডম’ নিয়ে ব্যস্ত শাহরুখপুত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ‘স্টারডম’ নামে ওয়েব…

% দিন আগে

যুদ্ধ বন্ধ না হওয়া পর্যন্ত কোনো চুক্তিতেই যাবে না হামাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় দখলদার ইসরায়েলের গণহত্যা এবং আগ্রাসন পুরোপুরি বন্ধ…

% দিন আগে

চার তলা থেকে পড়ে দোতলার কার্নিশে আটকে বেঁচে গেলো এক শিশু! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‌‌"রাখে আল্লাহ মারে কে' কথাটি আবারও প্রমাণ হলো। ঘটনাটি ঘটেছে…

% দিন আগে

হৃদয় কাড়া এক অসম্ভব সুন্দর বাংলাদেশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ৬ মে ২০২৪ খৃস্টাব্দ, ২৩ বৈশাখ ১৪৩১…

% দিন আগে