The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নিরব-প্রিয়াঙ্কা জুটির প্রথম গান ইউটিউবে [ভিডিও]

রবিউল ইসলাম জীবনের কথায় গানটি গেয়েছেন ইমরান এবং বৃষ্টি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দুই বাংলার জনপ্রিয় দুই মুখ নিরব হোসেন এবং প্রিয়াঙ্কা সরকার। তারা জুটি বেঁধে অভিনয় করেছেন ‘হৃদয় জুড়ে’ চলচ্চিত্রে। রফিক শিকদার পরিচালিত এই চলচ্চিত্রের টিজার সম্প্রতি প্রশংসিত হয়েছে দর্শক মহলে। এবার সেটি প্রকাশ হলো এর টাইটেল গান হিসেবে।

নিরব-প্রিয়াঙ্কা জুটির প্রথম গান ইউটিউবে [ভিডিও] 1

বুধবার বিকেলে লাইভ টেকনোলিজসের ইউটিউবে এই গানটি ছাড়া হয়েছে। রবিউল ইসলাম জীবনের কথায় গানটি গেয়েছেন ইমরান এবং বৃষ্টি। সুর করেছেন ইমরান। এর কোরিওগ্রাফি করেছেন ভারতের পঙ্কজ।

দুই বাংলার দুই তারকাকে রোমান্টিক মুডের এই গানে রোমান্সে মেতে উঠতে দেখা গেছে। মনোরম সব লোকেশনে প্রেমের কথামালায় ঠোঁট মিলিয়েছেন এই দুজনে।

‘হৃদয় জুড়ে’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের নিরব এবং কোলকাতার প্রিয়াঙ্কা। এখানে আরও রয়েছেন সাইফ চন্দন, পাপিয়া, ডন এবং যুবরাজ।

‘হৃদয় জুড়ে’ ছবিটি ২০১৭ সালের মার্চে শুটিং শুরু করেছিলেন রফিক শিকদার। তবে নায়িকাকে পরিচালক ‘প্রেম ও বিয়ের প্রস্তাব’ দিয়েছেন এমন অভিযোগের বিচার-সালিশেই শুটিং আটকে গিয়েছিলো প্রায় বছর খানেক। তারপর আবার পরিচালকের মা ও ছবিটির একজন অভিনেতা অসুস্থ ছিলেন। সব জটিলতা কাটিয়ে গত বছরের মাঝামাঝিতে ছবির শুটিং শেষ করেন রফিক শিকদার।

‘হৃদয় জুড়ে’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। এই মাসেই ছবিটি মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক রফিক শিকদার।

দেখুন ভিডিও গানটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...