The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভ্রমণ: ঘুরে আসুন গাজীপুরের ড্রিম স্কয়ার রিসোর্ট হতে

রাজধানী ঢাকা শহরের কোলাহল ছেড়ে একটু দূরে নিরিবিলি প্রাকৃতিক পরিবেশে সময় কাটাতে চাইলে ঘুরে আসতে পারেন গাজীপুরের মাওনার চকপাড়াতে অবস্থিত ড্রিম স্কয়ার রিসোর্ট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাজধানী ঢাকা হতে খুব বেশি দূরে নয়। গাজীপুরে যেতে পারেন কয়েকদিনের জন্য বেড়াতে। ঘুরে আসুন গাজীপুরের ড্রিম স্কয়ার রিসোর্ট হতে। হয়তো আপনার সময়টা ভালোই কাটবে।

ভ্রমণ: ঘুরে আসুন গাজীপুরের ড্রিম স্কয়ার রিসোর্ট হতে 1

রাজধানী ঢাকা শহরের কোলাহল ছেড়ে একটু দূরে নিরিবিলি প্রাকৃতিক পরিবেশে সময় কাটাতে চাইলে ঘুরে আসতে পারেন গাজীপুরের মাওনার চকপাড়াতে অবস্থিত ড্রিম স্কয়ার রিসোর্ট। প্রায় ১২০ বিঘা জমির উপর প্রতিষ্ঠিত এই রিসোর্টে ঘটানো হয়েছে প্রকৃতি ও আধুনিকতার এক চমৎকার সমন্বয়। তাই বিনোদনের নানা আয়োজনে সাজানো ড্রিম স্কয়ার রিসোর্টকে অবকাশ যাপনের জন্য অনেকেই পছন্দ করে থাকেন।

দেশী বিদেশী অসংখ্য বৃক্ষের ছায়া ঘেরা ড্রিম স্কয়ার রিসোর্টটিতে রয়েছে বিভিন্ন প্রাণীর নান্দ্যনিক ভাস্কর্য, রয়েছে গেস্ট হাউজ, প্রাইভেট ওয়াচ টাওয়ার, খেলার মাঠ, সুইমিংপুল, ইনডোর গেমস, ফিটনেস সেন্টার, আকর্ষণীয় রাইড, মিনি পার্ক, গ্রামীণ কুঁড়েঘরের আদলে তৈরি কফি শপ, রেস্টুরেন্ট, সুপরিসর পার্কিং ও বারবিকিউয়ের ব্যবস্থাও।

অসংখ্য পাখ-পাখালির কলকাকলিতে মুখর ড্রিম স্কয়ার রিসোর্টে প্রবেশের সঙ্গে সঙ্গে এখানকার আকর্ষণীয় রিসিপশন হলটি মোটেও নজর এড়ায় না। শীতকালে অনেকেই এখানে আসেন পিকনিকের পাশাপাশি অতিথি পাখি দেখতেও। তখন সর্পিলাকারের ৩টি লেকে বসে অতিথি পাখির মেলা। অসংখ্য নারিকেল গাছে ঘেরা এখানকার লেকে রয়েছে শান বাঁধানো ঘাট, প্যাডেল বোটে ঘুরে বেড়ানো এবং মাছ ধরার সু-ব্যবস্থা। রিসোর্টের বিভিন্ন অংশে বসার জন্য বেঞ্চও নির্মাণ করা হয়েছে।

ড্রিম স্কয়ার রিসোর্টে রাত্রিযাপনের জন্য টুইন কেবিন, ট্যারেস কেবিন ও ডুপ্লেক্স এই তিন ক্যাটাগরির আবাসন সুবিধাও রয়েছে। পরিপাটি করে সাজানো-গোছানো প্রতিটি রুমের ব্যালকনিতে বসে অনায়াসে রাতে আড্ডা বা জ্যোৎস্না উপভোগ করা যাবে।

ভ্রমণ: ঘুরে আসুন গাজীপুরের ড্রিম স্কয়ার রিসোর্ট হতে 2

প্যাকেজ ও খরচ

ড্রিম স্কয়ার রিসোর্টে স্ট্যান্ডার্ড, প্রিমিয়াম এবং এক্সক্লুসিভ এই তিন ধরনের প্যাকেজ চালু রয়েছে। ক্যাটাগরি অনুযায়ী থাকার জন্য খরচ হবে ৫,৫০০ হতে ১০,০০০ টাকা পর্যন্ত। এছাড়াও যেকোনো অনুষ্ঠান কিংবা অবকাশ যাপনের জন্য ১৫ থেকে ৫০ সদস্যের গ্রুপের সারাদিনের জন্য জনপ্রতি খরচ হবে ৩,০০০ টাকা। এই প্যাকেজের সঙ্গে সিঙ্গেল রুম, সুইমিং, বাচ্চাদের প্লে গ্রাউন্ডে ঘুরাঘুরি,প্যাডেল বোটে ঘুরে বেড়ানো সহ সকালের নাস্তা, দুপুরের খাবার (বুফে) এবং বিকালের স্নাক্স অন্তর্ভুক্ত রয়েছে।

বুকিং এর জন্য যোগাযোগ

চকপাড়া, মেডিক্যাল মোড়, মাওনা, গাজীপুর-১৭৪০।
মোবাইল: 01799611607, 01799611608, 01755603310,01755603311
ইমেইল: info.dreamsquareresort@gmail.com
ফেইসবুক: www.fb.com/DreamSquareResort
ওয়েবসাইট: www.dreamsquareresort.com

যাবেন কিভাবে

ড্রিম স্কয়ার রিসোর্টে আপনি যেতে চাইলে নিজস্ব গাড়ী বা বাসে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে আপনাকে গাজীপুরের মাওনা আসতে হবে। মাওনা হতে পশ্চিম দিকের রাস্তা ধরে কিছুটা এগিয়ে উত্তর দিকে ও মাত্র ৫ কিলোমিটার পথ পাড়ি দিলে ড্রিম স্কোয়ার রিসোর্ট পৌঁছে যাবেন।

খাবেন কোথায়

ড্রিম স্কয়ার রিসোর্টের আন্তর্জাতিক মানের রেস্টুরেন্টে দেশী-বিদেশী নানা ধরনের খাবার পাওয়া যায়। প্রি-বুকিং দিলে এখানে যেকোন ধরণের অনুষ্ঠানের জন্যই খাবারের ব্যবস্থা করা হয়।

তথ্যসূত্র: https://vromonguide.com

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...