The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

তাপস পালকে নিয়ে চঞ্চল চৌধুরীর আবেগঘন স্ট্যাটাস

তাপস পালের মৃত্যুতে শোকস্তব্ধ পশ্চিমবঙ্গের শিল্পীমহল। শুধু পশ্চিমবঙ্গই নয়, তাপস পালের মৃত্যুর খবরে শোক জানিয়েছেন অনেক বাংলাদেশী অভিনেতা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা তাপস পালের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ভারতীয় বাংলা সিনেমা জগতে। তাপস পালকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। মঙ্গলবার ভোররাত ৩টা ৩৫ মিনিটে মুম্বাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের এই অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর।

তাপস পালকে নিয়ে চঞ্চল চৌধুরীর আবেগঘন স্ট্যাটাস 1

বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা তাপস পালের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ভারতীয় বাংলা সিনেমা জগতে। তাপস পালকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। মঙ্গলবার ভোররাত ৩টা ৩৫ মিনিটে মুম্বাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের এই অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর।

তাপস পালের মৃত্যুতে শোকস্তব্ধ পশ্চিমবঙ্গের শিল্পীমহল। শুধু পশ্চিমবঙ্গই নয়, তাপস পালের মৃত্যুর খবরে শোক জানিয়েছেন অনেক বাংলাদেশী অভিনেতা।

বিশেষকরে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ভারতীয় এই অভিনেতাকে স্মরণ করে এক আবেগঘন স্ট্যাটাসও দিয়েছেন।

পাঠকদের জন্য চঞ্চল চৌধুরীর সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

‘আমি যখন হাইস্কুলে পড়ি, কলেজে পড়ি। সেই সময় বাংলা সিনেমায়, ওপার বাংলার জনপ্রিয়তার তুঙ্গে ছিলেন তাপস পাল, প্রসেনজিৎ (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) ও চিরঞ্জিত (চিরঞ্জিত চক্রবর্তী)।

তারা কতোটা জনপ্রিয় অভিনেতা ছিলেন, আমরা সেই প্রজন্মের দর্শক হিসেবে এখনও কালের সাক্ষী। ‘মনের মানুষ’ সিনেমার শুটিংয়ের সময় প্রসেনজিৎ দার (বুম্বা দা) সঙ্গে এই নিয়ে প্রায় গল্প-আড্ডা হতো।

গত বছর কোলকাতায় টেলিসিনে অ্যাওয়ার্ড নিতে গিয়ে দেখা হয় চিরঞ্জিত দার সঙ্গেও। যখন শুধুই দর্শক ছিলাম, কখনও আমি ভাবিনি ওনাদের সঙ্গে দেখা হবে। তাপস দার সঙ্গে কখনও দেখাই হয়নি। একবার কোলকাতার একটা সিনেমায় তাপস পালের সঙ্গে আমার অভিনয় করার কথাও হয়েছিল। যে কোনো কারণেই হোক কাজটি করা হয়নি।

আজ যখন তার চির বিদায়ের কথা জানলাম, বারবার সেই অতীতেই ফিরে যাচ্ছি। বারবার কানে বাজছে, ‘এ আমার গুরুদক্ষিণা, গুরুকে জানাই প্রণাম…..’। বিনম্র শ্রদ্ধা হে গুণী অভিনেতা , তাপস পাল।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...