The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পর্যটকবাহী গাড়ির ছাদে উঠে সিংহদের কাণ্ড দেখুন! [ভিডিও]

রিয়ার ভিউ মিরর ভেঙেই ফেলেছে একটি সিংহ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এমন একটি দৃশ্য দেখলে যে কেও ঘাবড়ে যাবেন তাতে সন্দেহ নেই। পর্যটকবাহী গাড়ির ছাদে উঠে পড়ার পর সিংহরা যে কাণ্ড দেখালেন তা ভিডিওতে না দেখলে হয়তো বিশ্বাসই করা যেতো না। আপনিও একবার দেখুন! একটি পর্যটকবোঝাই জিপকে তিন দিক থেকে রীতিমতো ঘিরে রেখেছে একদল সিংহ। একটি উঠে পড়েছে ঠিক গাড়িটির ছাদে। কাঁচ ভাঙার চেষ্টাও করছে, থাবা দিয়ে যাচ্ছে ক্রমান্বয়ে।

পর্যটকবাহী গাড়ির ছাদে উঠে সিংহদের কাণ্ড দেখুন! [ভিডিও] 1

সত্যিই এমন একটি দৃশ্য দেখলে যে কেও ঘাবড়ে যাবেন তাতে সন্দেহ নেই। পর্যটকবাহী গাড়ির ছাদে উঠে পড়ার পর সিংহরা যে কাণ্ড দেখালেন তা ভিডিওতে না দেখলে হয়তো বিশ্বাসই করা যেতো না। আপনিও একবার দেখুন! একটি পর্যটকবোঝাই জিপকে তিন দিক থেকে রীতিমতো ঘিরে রেখেছে একদল সিংহ। একটি উঠে পড়েছে ঠিক গাড়িটির ছাদে। কাঁচ ভাঙার চেষ্টাও করছে, থাবা দিয়ে যাচ্ছে ক্রমান্বয়ে।

তারপর রিয়ার ভিউ মিরর ভেঙেই ফেলেছে একটি সিংহ। এমন লোমহর্ষক পরিস্থিতিতে পড়েও বিপদ থেকে উতরাতে ঠাণ্ডা মাথার পরিচয় দিতে দেখা গেছে ওই গাড়ির চালককে।

খুব সন্তর্পণে গাড়ি ঘুরিয়ে তারপর জোরে স্টার্ট দেন চালক। ইঞ্জিনের আওয়াজে ঘাবড়ে যায় সিংহগুলো। পরে রণভঙ্গ দিয়ে চলে যায় সিংহের দলটি।

তবে যাই হোক না কেনো, পর্যটকদের সৌভাগ্যই বলা যায়। তারা সবাই শেষ পর্যন্ত নিরাপদে গন্তব্যে পৌঁছাতে পেরেছেন। ঘটনাটি যদিও পূর্বের একটি ঘটনা। দক্ষিণ আফ্রিকার হার্টবিসপুর্ত পার্কে ঘটে এই ঘটনা। এবার সেই ভিডিওটি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ার পর ভাইরাল হয়ে গেছে। জানা গেছে, ওই ভিডিও তোলা হয়েছে ২০১৯ সালের জুলাই মাসে।

সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই সাফারি পার্কের ব্যবস্থাপক আন্দ্রে লা কক বলেছেন, সেই দিনে ৩টি পুরুষ সিংহের সামনে পড়ে গিয়েছিল ওই সাফারি জিপ। যাদের মধ্যে একটি সিংহ আবার জিপের মাথায় চড়ে বসেছিল। তিনি আরও বলেন, ৩টি সিংহই পার্কের নতুন সদস্য। তাই গাড়ি দেখে উত্তেজিত হয়ে পড়ে।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...