The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিব খানের নতুন নায়িকা মিস ওয়ার্ল্ড সালওয়া!

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২০১৮ সালের প্রথম রানারআপ হয়ে আলোচনায় উঠে আসেন নিশাত নাওয়ার সালওয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রে কিং খান হিসেবে খ্যাত সাকিব খানের সঙ্গে ছবিতে অভিনয় করার জন্য সব নায়িকারা যেনো মুখিয়ে থাকেন। এবার সেই তালিকায় উঠে এসেছেন মিস ওয়ার্ল্ড সালওয়া। তিনি নাকি অভিনয় করতে চলেছেন শাকিব খানের সঙ্গে! ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২০১৮ সালের প্রথম রানারআপ হয়ে আলোচনায় উঠে আসেন নিশাত নাওয়ার সালওয়া। তারপর বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে সবার নজর কাড়েন নীল চোখের অধিকারী এই সুন্দরী। এই সুন্দরী বর্তমানে কাজ করছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্ন দেখা রাজকন্যা’ চলচ্চিত্রে। এটিই তার প্রথম চলচ্চিত্র। এই ছবিতে তার নায়ক এ কে আজাদ।

শাকিব খানের নতুন নায়িকা মিস ওয়ার্ল্ড সালওয়া! 1

ঢাকাই চলচ্চিত্রে কিং খান হিসেবে খ্যাত সাকিব খানের সঙ্গে ছবিতে অভিনয় করার জন্য সব নায়িকারা যেনো মুখিয়ে থাকেন। এবার সেই তালিকায় উঠে এসেছেন মিস ওয়ার্ল্ড সালওয়া। তিনি নাকি অভিনয় করতে চলেছেন শাকিব খানের সঙ্গে! ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২০১৮ সালের প্রথম রানারআপ হয়ে আলোচনায় উঠে আসেন নিশাত নাওয়ার সালওয়া। তারপর বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে সবার নজর কাড়েন নীল চোখের অধিকারী এই সুন্দরী। এই সুন্দরী বর্তমানে কাজ করছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্ন দেখা রাজকন্যা’ চলচ্চিত্রে। এটিই তার প্রথম চলচ্চিত্র। এই ছবিতে তার নায়ক এ কে আজাদ।

তবে ক্যারিয়ারে সবচেয়ে বড় সাফল্য হিসেবে এবার শাকিব খানের বিপরীতে অভিনয় করতে চলেছেন সালওয়া। গত কয়েকদিন ধরেই এই গুঞ্জর শোনা যাচ্ছে সিনেমাপাড়ায়। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা ওয়াজেদ আলী সুমন। বিষয়টি এখনও গোপন রেখেছেন নির্মাতা এবং নায়িকা নিজেও।

বিষয়টি নিয়ে সালওয়া সংবাদ মাধ্যমকে বলেন, পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে প্রাথমিকভাবে আলাপ-আলোচনা হয়েছে। কিন্তু শাকিব খানের সঙ্গে সিনেমা করার বিষয়টি এখনও চূড়ান্ত করা হয়নি। তবে আমি অপেক্ষা করছি কাজটি করার জন্য। তবে সবকিছু চূড়ান্ত হলে তবেই বিস্তারিত বলতে পারবো আশা করছি।

২০১৮ সালের ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল পরিচালক ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’। সেই সিনেমার নায়ক ছিলেন শাকিব খান। সবকিছু ঠিক-ঠাক থাকলে দুই বছর পর আবারও শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে চলেছেন ওয়াজেদ আলী সুমন। যদিও আগে এই সিনেমায় অভিনয় করার কথা ছিল মাহিয়া মাহি’র। পরে জাহারা মিতুর নামও শোনা যায়। এবার উঠে এলো সালওয়ার নাম। শেষ পর্যন্ত এই সিনেমার নায়িকা কে হবেন তা জানার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...