The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘সালমান শাহ আত্মহত্যা করেছেন, হত্যার প্রমাণ মেলেনি’ -পিবিআই

ইতিমধ্যেই তার রহস্যজনক মৃত্যুর ২৩ বছর পেরিয়ে গেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নায়ক সালমান শাহকে হত্যার অভিযোগের কোনো প্রমাণ পায়নি তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। দীর্ঘ তদন্তের পর পিবিআই বলেছে, পারিবারিক কলহ এবং মানসিক যন্ত্রণায় আত্মহত্যা করেছেন সালমান শাহ।

‘সালমান শাহ আত্মহত্যা করেছেন, হত্যার প্রমাণ মেলেনি’ -পিবিআই 1

নায়ক সালমান শাহকে হত্যার অভিযোগের কোনো প্রমাণ পায়নি তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। দীর্ঘ তদন্তের পর পিবিআই বলেছে, পারিবারিক কলহ এবং মানসিক যন্ত্রণায় আত্মহত্যা করেছেন সালমান শাহ।

গতকাল (সোমবার) বেলা সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডিতে পিবিআই সদর দফতরে সংবাদ সম্মেলনে এই তথ্য দিয়েছে পিবিআই। পিবিআইর মহাপরিচালক বনজ কুমার মজুমদার ওই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন।

বনজ কুমার মজুমদার বলেছেন, সালমান শাহ রহস্যজনক মৃত্যুর মামলার তদন্ত প্রতিবেদনটি চূড়ান্ত করা হয়েছে। তাকে হত্যা করা হয়েছে তদন্তে এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি। আমরা সালমানের তখনকার স্ত্রী সামিরাসহ সন্দেহভাজনদের বক্তব্যও নিয়েছি। সবমিলে এটিই প্রতীয়মান হয়েছে, পারিবারিক কলহ এবং মানসিক যন্ত্রণা সইতে না পেরে আত্মহত্যা করেন নায়ক সালমান শাহ।

উল্লেখ্য যে, বাংলা সিনেমার অমর নায়ক সালমান শাহ। ইতিমধ্যেই তার রহস্যজনক মৃত্যুর ২৩ বছর পেরিয়ে গেছে। দীর্ঘ এই সময়েও সালমান শাহর মৃত্যু রহস্য উদ্ঘাটন হয়নি।

ইতিপূর্বে কয়েক দফা তদন্তে সালমানের মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করা হলেও সেটি অদ্যাবধি মেনে নিতে পারেনি তার পরিবার, সুহৃদ ও অগুনতি ভক্ত অনুরাগীরা।

সর্বশেষ ২০১৬ সালের শেষ দিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নতুন করে তদন্তভার দেওয়া হয়। সেই তদন্তের সূত্র ধরেই গতকাল (সোমবার) তদন্ত নিয়ে কথা বলেন পিবিআই।

উল্লেখ্য, গত বছরের ১ সেপ্টেম্বর পিবিআই সালমান শাহর রহস্যজনক মৃত্যু নিয়ে আদালতে মামলার ‘তদন্ত অগ্রগতি’ প্রতিবেদন দাখিল করেছিলো। তবে সেই প্রতিবেদনেও ‘উল্লেখযোগ্য অগ্রগতি’র কোনো তথ্যই দেয়নি পিবিআই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...