The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্যামসাংয়ের গ্যালাক্সি এস২০ সিরিজ বাজারে এলো

গুলশানের বিটিআই ল্যান্ড মার্কের স্যামসাং এফইএল ফ্যাগশিপ স্টোরে প্রতিষ্ঠানের কর্মকর্তারা সাংবাদিকদের সামনে পণ্যটির বিভিন্ন বৈশিষ্ট্য তুলে ধরেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশে দিন দিন স্মার্টফোনের চাহিদা বেড়েই চলেছে। তাই জনপ্রিয় ব্রান্ডগুলো বাজার দখলে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এবার আসছে গ্যালাক্সি এস সিরিজের এস২০+ এবং এস২০ আল্ট্রা মডেলের ফ্ল্যাগশিপ ফোন।

স্যামসাংয়ের গ্যালাক্সি এস২০ সিরিজ বাজারে এলো 1

দেশের বাজারে স্যামসাং বাংলাদেশ নিয়ে এসেছে ওই দুটি ফোন। গুলশানের বিটিআই ল্যান্ড মার্কের স্যামসাং এফইএল ফ্যাগশিপ স্টোরে প্রতিষ্ঠানের কর্মকর্তারা সাংবাদিকদের সামনে পণ্যটির বিভিন্ন বৈশিষ্ট্য তুলে ধরেছেন।

চলার পথে রোমাঞ্চকর মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করতে যারা বেশি ভালোবাসেন বিশেষ করে তাদের জন্য সুখবর এটি। কেনোনা ফ্ল্যাগশিপ ডিভাইস দু’টির দুর্দান্ত স্পেসিফিকেশনের সঙ্গে ক্যামেরার সমন্বয় ছবি তোলার ক্ষেত্রে নতুন ইতিহাস গড়বে তাতে সন্দেহ নেই। প্রি-অর্ডারে গ্যালাক্সি এস২০সিরিজের দু’টি মডেল পাওয়া যাবে। ৬.৭ ইঞ্চির গ্যালাক্সি এস২০+ ও ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি এস২০ আল্ট্রা। এই সিরিজের দু’টি মডেলেই স্যামসাং মোবাইল ডিসপ্লে এবং মোবাইল ক্যামেরায় অত্যাধুনিক উদ্ভাবনে যুগান্তকারী ডিজাইন নিয়ে এসেছে স্যামসাং।

কসমিক ব্ল্যাক ও ক্লাউড ব্লু এই দু’টি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এস২০+ ও কসমিক গ্রে এবং কসমিক ব্ল্যাক এই দু’টি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এস২০ আল্ট্রা। গ্যালাক্সি এস২০+ ডিভাইসটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯,৯৯৯ টাকা এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১,২৯,৯৯৯ টাকায়।

গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটির ক্যামেরার অসাধারণ ফিচারই হলো এর টেলিফটো লেন্সের ব্যবহার। এটির মাধ্যমে ব্যবহারকারীরা ১০০এক্স জুমে ছবি তুলতে পারবেন। গ্যালাক্সি এস২০ সিরিজে রয়েছে বেশ বড় আকারের ইমেজ সেন্সর, ক্যামেরা রেজ্যুলেশনও আরও বাড়ানো হয়েছে, চমৎকারভাবে নিখুঁত ছবি তুলে তা ক্রপ করে এডিট করা ও ক্রপিং এবং জুমিংও করা যাবে এই ডিভাইসগুলোর মাধ্যমে। গ্যালাক্সি এস২০+ ডিভাইসে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রায় ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা দিয়ে।

গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে রেজ্যুলেশনে ভিডিও ধারণ করা যাবে। এক্ষেত্রে ছবি কিংবা ভিডিও’র কালার এবং কোয়ালিটি বজায় থাকবে। এইট-কে ভিডিও ধারণ ছাড়া, এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে ভিডিও হতে ৩৩ মেগাপিক্সেলের ছবিও ধারণ করা যাবে।

দু’টি ডিভাইসেই রয়েছে ১২৮ জিবির স্টোরেজ। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে আরও বাড়ানো যাবে। গ্যালাক্সি এস২০+ ডিভাইসে রয়েছে ৮জিবি র‌্যাম এবং ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা ও গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যাম এবং ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা যা নিরচচ্ছিন্নভাবে চার্জ দেবে।

প্রি-অর্ডারের ক্ষেত্রে আগ্রহী ক্রেতারা এক জোড়া গ্যালাক্সি বাডস প্লাস বা ১০ হাজার টাকা ক্যাশব্যাকওপাবেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...