The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সাগর জাহানের বিশেষ দিবসের দুই নাটকে মোশাররফ করিম

নির্মাতা সাগর জাহান সব সময় ভিন্ন কিছু করার চেষ্টা করেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম এবার অভিনয় করলেন সাগর জাহানের বিশেষ দিবসের দুই নাটকে। আসছে বৈশাকে তাকে দেখা যাবে ওই বিশেষ নাটক দুটিতে। নির্মাতা সাগর জাহান সব সময় ভিন্ন কিছু করার চেষ্টা করেন। দর্শকরা কি ধরনের নাটক পছন্দ করেন সেদিকেই তাঁর দৃষ্টি থাকে বেশি। আর এমন ভিন্ন কিছুর দেখার বিষয়টি তুলে ধরনের বিশেষ দিবসে। আসছে বৈশাখে এই পরিচালকের দুই নাটকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে।

সাগর জাহানের বিশেষ দিবসের দুই নাটকে মোশাররফ করিম 1

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম এবার অভিনয় করলেন সাগর জাহানের বিশেষ দিবসের দুই নাটকে। আসছে বৈশাকে তাকে দেখা যাবে ওই বিশেষ নাটক দুটিতে। নির্মাতা সাগর জাহান সব সময় ভিন্ন কিছু করার চেষ্টা করেন। দর্শকরা কি ধরনের নাটক পছন্দ করেন সেদিকেই তাঁর দৃষ্টি থাকে বেশি। আর এমন ভিন্ন কিছুর দেখার বিষয়টি তুলে ধরনের বিশেষ দিবসে। আসছে বৈশাখে এই পরিচালকের দুই নাটকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে।

নির্মাতা সাগর জাহান পরিচালিত ‘এক বৈশাখী ভোরে’ ও ‘বনলতা ও জোনাকির গল্প’ নামে দুটি নাটকে মোশাররফের বিপরীতে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম।

এই নাটক দুটি সম্পর্কে নির্মাতা সাগর জাহান সংবাদ মাধ্যমকে তার এক প্রতিক্রিয়ায় বলেছেন, ‌মোশাররফকে নিয়ে আমার কাজের অভিজ্ঞতা অনেক পুরনো। আমার নাটক দুটিই ভালোবাসার গল্প দিয়ে সাজানো হয়েছে। অবশ্য কিছুটা কমিডিও বটে। দর্শকরা আনন্দ পাবেন।

পহেলা বৈশাখে এই নাটক দুটি আরটিভি ও বাংলাভিশনে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...