ক্যাটরিনা কাইফের ফতেহপুর সিক্রির মাজার কি তার জন্য সৌভাগ্যের প্রতীক?

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ বর্তমানের ভারতীয় ছবি জগতের সেরা তারকা নায়িকা ক্যাটরিনা কাইফ। গ্ল্যামার, অভিনয়, নৃত্য দিয়ে দর্শকদের মন মাতানো এই অভিনেত্রী ছবির সাফল্যের জন্য মাজারে গিয়ে প্রার্থনা করেন। সম্প্রতি ফতেপুর সিক্রিতে শেখ সেলিম চিশতির মাজারে গিয়ে প্রার্থনা করেছেন ক্যাটরিনা।


2-katrina-1907131

যে কোন ছবি থিয়েটারে মুক্তির আগে ফতেহপুর সিক্রির মাজারে ক্যাটরিনা কাইফের জন্য নিয়মিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। মাজারটি সুফি সাধক শেখ সেলিম চিশতির, সেখানে ক্যাটরিনা প্রার্থনা করেন আর ছবির জন্য দোয়া চান সবসময়। যে কারো মনে প্রশ্ন আসতে পারে ফতেহপুর সিক্রির মাফার সফর কি ক্যাটরিনার জন্য সৌভাগ্যের প্রতীক? বক্স অফিসের দিকে তাকালে অবশ্য ক্যাটরিনার মাজার সফর সফল বলা যায়, কারণ ক্যাটরিনার সর্বশেষ সব ছবিই সফলতার মুখ দেখেছে।

গত বৃহস্পতিবার আগ্রা থেকে ৩৫ কিলোমিটার দূরে ফতেপুর সিক্রিতে গিয়েছিলেন ক্যাটরিনা এবং সাধারণ মাজার পরিদর্শনকারীদের বুঝতে না দিয়ে তড়িঘড়ি করে প্রার্থনা শেষে ফতেপুর সিক্রি থেকে বেরিয়ে যান এ বলিউড তারকা।

ঐ সময় সাদা রঙের পোশাকের পাশাপাশি তাঁর মাথায় ছিল একই রঙের স্কার্ফ। মাজারে একটি চাদর দান করার পর প্রতীক্ষিত ‘ধুম থ্রি’ ছবির সাফল্যের জন্য দোয়া চেয়েছেন এবং আগামী বছর মুক্তি প্রতীক্ষিত ‘জুয়েল অব ইন্ডিয়া’ ছবির সাফল্যের জন্যও দোয়া চেয়েছেন তিনি। ‘ধুম থ্রি’ ছবির ক্যাটরিনার বিপরীতে আছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ অভিনেতা আমির খান আর ‘জুয়েল অব ইন্ডিয়া’ ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে তাকে।

1-katrina-17071

মাজারের প্রধান পীরজাদা রাইস মিয়া চিশতির ছেলে আরশাদ ফরিদীর বয়ান থেকে জানা যায়, সেলিম চিশতির প্রচন্ড ভক্ত ক্যাটরিনা পঞ্চমবারের মতো মাজার সফর করেন। খুব ভোরে মাজারে এসে ছবির সাফল্যের জন্য প্রার্থনা করার পাশাপাশি নতুন আরেকটি ছবির কিছু দৃশ্যের শ্যুটিং করারও অনুমতি চেয়েছেন তিনি এবং ক্যাটরিনাকে সেখানে শ্যুটিং এর অনুমতিও দেয়া হয়েছে।

এর পূর্বে ‘এক থা টাইগার’ এবং ‘যব তক হ্যায় জান’ ছবি মুক্তির আগেও প্রার্থনার জন্য সেখানে গিয়ে মিডিয়ায় জায়গা করে নিয়েছিলেন এবং ক্যাটরিনার জন্য সৌভাগ্যের বিষয় হচ্ছে দুটি ছবিই ২০০ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করেছিল।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টুডে

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...