The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাজারে আসছে স্যামসাং এর গ্যালাক্সি এম২১

গ্যালাক্সি এম২১ ফোনটিতে দেখতে পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাজারে আসছে স্যামসাং এর গ্যালাক্সি এম স্মার্টফোন। এর মডেল হলো গ্যালাক্সি এম২১। মার্চের ১৬ তারিখে আসছে এই স্মার্টফোনটি।

বাজারে আসছে স্যামসাং এর গ্যালাক্সি এম২১ 1

ধারণা করা হচ্ছে যে, গ্যালাক্সি এম২১ ফোনটিতে দেখতে পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ফোনের পর্দা হিসেবে থাকবে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। ব্যাটারি হিসেবে দেওয়া হচ্ছে ৬ হাজার মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমমতাসম্পন্ন ব্যাটারি।

শুধু তাই নয়, এম২১ স্মার্টফোনটিতে দেখা মিলবে তিন রিয়ার ক্যামেরা সিস্টেম। এই স্মার্টফোনের মূল ক্যামেরার সেন্সরটি হবে ৪৮ মেগাপিক্সেলের। মূলত এই স্মার্টফোনের ক্যামেরা ফিচারকেই বেশি তুলে ধরা হচ্ছে বলে উল্লেখ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম আইএএনএস।

এটি চলবে এক্সিনস ৯৬১১ অক্টা কোর প্রসেসরে। এম২১ স্মার্টফোনটি। চার গিগাবাইট র‌্যাম এবং ৬৪ গিগাবাইট আভ্যন্তরীণ স্টোরেজ ও ৬ গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজের দুটি মডেল আসতে পারে বলেও উল্লেখ করা হয় আইএএনএসের প্রতিবেদনটিতে। মূলত তরুণ ক্রেতাদের কথা মাথায় রেখেই এই স্মার্টফোনটিকে বাজারে আনা হচ্ছে বলে জানিয়েছে আইএএনএস। প্রথম পর্যায়ে এটি ভারতের বাজারে পাওয়া যাবে। পরবর্তীতে বাংলাদেশেও আসবে এই স্মার্টফোনটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...