The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

করোনার কারণে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির তারিখ পরিবর্তন হতে পারে

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস জুটির প্রথম ছবি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ করোনার প্রভাব যেনো সর্বত্র। ব্যবসা বাণিজ্যসহ সব ক্ষেত্রেই এই প্রভাব পড়েছে। দেশে করোনার রুগি শনাক্ত হওয়ার পর এই আশংকা আরও দানা বেঁধেছে। শোনা যাচ্ছে করোনার কারণে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির তারিখ পরিবর্তন হতে পারে।

করোনার কারণে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির তারিখ পরিবর্তন হতে পারে 1

করোনার প্রভাব যেনো সর্বত্র। ব্যবসা বাণিজ্যসহ সব ক্ষেত্রেই এই প্রভাব পড়েছে। দেশে করোনার রুগি শনাক্ত হওয়ার পর এই আশংকা আরও দানা বেঁধেছে। শোনা যাচ্ছে করোনার কারণে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির তারিখ পরিবর্তন হতে পারে।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ আগামী ২০ মার্চ মুক্তির কথা ছিল। চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস জুটির প্রথম ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এখন করোনার কারণে বেশ খানিকটা সময় পিছিয়ে যেতে পারে। ইতিমধ্যেই দেশে করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে ব্যাপকভাবে। পরিস্থিতি এমন থাকলে নির্ধারিত তারিখে ছবিগুলো মুক্তি হতে পিছিয়ে আসতে পারেন- এমন আভাসই দিয়েছেন প্রযোজকরা।

আগামী ২০ মার্চ প্রতিক্ষিত দুই ছবির মধ্যে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়েছে বাপ্পি-অপু জুটির প্রথম ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবিটি ইতিমধ্যে প্রচার প্রচারণায়ও শুরু করা হয়।

মুক্তির তারিখ এখনও ঠিক থাকলেও পরিচালক বলেন, আজ অব্দি মুক্তির তারিখ ২০ মার্চই রয়েছে। দেশের ৮০টির মতো সিনেমা হলে এখন ছবিটির ট্রেলারও চলছে। তবে দেশের অবস্থা পর্যবেক্ষণ করে মুক্তির পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। সেটা প্রযোজনা প্রতিষ্ঠানই বিষয়টি জানাবে। এখন পর্যন্ত বলতে পারি যে ২০ মার্চই মুক্তি পাচ্ছে।’

উল্লেখ্য, ইতিমধ্যেই করোনার জন্য ১৩ মার্চ মুক্তি প্রতিক্ষিত ছবি ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তি না দেওয়ার ঘোষণা দিয়েছেন পরিচালক মাসুদ হাসান উজ্জল।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...