সিরিয়াল কিসার ইমরান হাশমি ঠকবাজ, দুর্বৃত্ত!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সিরিয়াল কিসার খ্যাত ইমরান হাশমি সাধারণত রোমান্টিক চরিত্রে অভিনয় করেন, ব্যতিক্রম চরিত্রে তাকে কম দেখা যায়। মুভি দর্শকদের জন্য ইমরান হাশমি এইবার পর্দায় হাজির হচ্ছেন ঠকবাজ, দুর্বৃত্ত হিসাবে।


emraan-hashmi-murder-2-wallpaper-fccca1

emraan

ইউটিভি মোশন পিকচার্স নিবেদিত এবং পরিচালক কুনাল দেশমুখের মুভি ‘শাতিরে’ দেখা যাবে ইমরান হাশমিকে। তবে মুভির নাম ‘শাতির’ দিতে গিয়ে ঝামেলায় পড়েছিলেন তারা। যখন মুভির নির্মাতারা ‘শাতির’ নাম রেজিস্ট্রার করতে গিয়েছেন তখন জানলেন শ্রী আস্তিভিনায়ক সিনে ভিশন লিমিটেডের নামে রেজিস্ট্রার করা। ফলে উদ্বিগ্ন হয়ে পড়েন কুনাল দেশমুখ এবং অন্যান্যরা। চেন্নাই এক্সপ্রেস মুভির পরিচালক রোহিত শেঠীর সাথে ইউটিভি মোশন পিকচার্সের একটা সাধারণ মিটিং এর সময় এই বিষয় সামনে আসে, ফলশ্রুতিতে রোহিত শেঠী শ্রী আস্তিভিনায়ক সিনে ভিশন লিমিটেডের সাথে গোলমাল সিরিজের মুভি করার সুবাধে তৈরি হওয়া সম্পর্কের কারণে ‘শাতির’ মুভির নাম নিয়ে তাদের সাথে কথা বলেন এবং ইউটিভির মোশন পিকচার্স ও কুনাল দেশমুখদের মুভির নাম নিয়ে ঝামেলাটি সমাধান করেন। রোহিত শেঠীর প্রতি কৃতজ্ঞতা পোষণ করেন ‘শাতির’ মুভির নির্মাতারা।

ডিজনি-ইউটিভির ক্রিয়েটিভ ডিরেক্টর মানিষ হারিপ্রসাদ জানান, তারা তাদের পরবর্তী মুভি ‘শাতির’ নিয়ে উত্তেজিত এবং তাদের সাথে ইমরান হাশমির এটি দ্বিতীয় মুভি। মুভিতে ইমরান হাশমিকে ভিন্ন চরিত্রে দেখা যাবে এবং সে নিজেও তার ঠকবাজ, দুর্বৃত্ত চরিত্রের অভিনয় নিয়ে উত্তেজিত।

এদিকে মুভিটিতে অভিনয়ের মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে পাকিস্তানি অভিনেত্রী হুমাইমা মালিকের। মডেল কাম এই অভিনেত্রী পাকিস্তানে ‘বোল’ নামের মুভিতে কাজ করে সমালোচকদের দৃষ্টি কেড়েছেন। মুভিটিতে তার প্রধান নারী চরিত্রটি করার কথা আছে, এর পূর্বে প্রিয়াঙ্কা চোপড়া শিডিউল সমস্যার কারণে মুভিটিতে অভিনয় করতে অস্বীকার করে।

এতসব ঝামেলা এড়িয়ে শেষ পর্যন্ত কুনাল দেশমুখ এবং ইউটিভি তাদের ‘শাতির’ নির্মাণ শুরু করেছেন। নতুন পাকিস্তানী অভিনেত্রী ও রোমান্টিক বয় ইমরান হাশমির রসায়ন কতটুকু সফল হয় তার জন্য দর্শকদের মুভিটির মুক্তির জন্য অপেক্ষা করতে হবে।

তথ্যসূত্রঃ ওয়ান ইন্ডিয়া

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...