The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কোলকাতায় মোশাররফ করিম ভক্তদের ভালোবাসায় ভেসে গেলেন

গত ৭ মার্চ হতে কোলকাতায় ছবিটির শুটিংয়ে অংশ নিয়ে (১৬ মার্চ) ঢাকায় ফিরেছেন এই অভিনেতা মোশাররফ করিম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতার পর্যটক মন্ত্রী ও নির্মাতা ব্রাত্য বসু নতুন একটি চলচ্চিত্র নির্মাণ করছেন। সেই চলচ্চিত্রের নাম ‘ডিকশনারি’। এই ছবিটিতে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

কোলকাতায় মোশাররফ করিম ভক্তদের ভালোবাসায় ভেসে গেলেন 1

গত ৭ মার্চ হতে কোলকাতায় ছবিটির শুটিংয়ে অংশ নিয়ে (১৬ মার্চ) ঢাকায় ফিরেছেন এই অভিনেতা মোশাররফ করিম।

দেশের বাইরেও মোশাররফ করিম তুমুল জনপ্রিয় সে কথা অনেক পুরনো। বিশেষ করে পশ্চিমবঙ্গে মোশাররফ করিমের অনেক ভক্ত রয়েছে। ইউটিউবে তার নাটকের মন্তব্যের ঘরে চোখ রাখলেই সেটি টের পাওয়া যাবে। সেই সঙ্গে টিকটকেও পশ্চিমবঙ্গের অনেকেই মোশাররফ করিমের সংলাপ ব্যবহার করেন।

এবার ওপার বাংলার বিশাল ফ্যানবেজ এই অভিনেতাকে ভালোবাসেন তাদের প্রিয় তারকা হিসেবেই। তার প্রমাণ পাওয়া গেছে মোশাররফ করিমের এই কোলকাতা সফরেই।

১০ দিনের সফরের ২ দিনে কোলকাতার প্রায় ৩০ জন ভক্তের সঙ্গে দেখা করেছেন মোশাররফ করিম। এছাড়াও শুটিং ইউনিটের পাশজুড়ে মোশাররফ করিমকে দেখতে সবসময় দেখা গেছে বিশাল বিশাল ভিড়। কোলকাতা থেকে এই তথ্য সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন কোলকাতা রেলওয়েতে কর্মরত মোশাররফ করিমের ভক্ত সয়ন দত্ত নামে জনৈক ব্যক্তি।

তিনি আরও বলেন, ‘আমাদের এখানেও মোশাররফ দাদা তুমুলভাবে জনপ্রিয়। এখানে ফেসবুকেও দাদার ফ্যানক্লাব রয়েছে। উনি এখানে শুটিং করছেন শুনে অনেকেই ছুটে এসেছিলেন এক পলক দেখা করার জন্য। তবে শুটিং ব্যস্ততায় সকলেই দেখা করতে পারেননি। কেও কেও ফুল নিয়ে এসেছেন, কেও আবার খাবার নিয়ে। তবে মোশাররফ করিম দাদা চমৎকার মানুষ। সুযোগ করে অনেকের সঙ্গে দেখা করার চেষ্টাও করেছেন। তার ব্যবহারে নিজেকে তিনি আরও জনপ্রিয় করে গেছেন।’

সয়ন দত্ত আরও বলেন, ‘২ দিনে অন্তত ৩০ জন দেখা করাতে পেরেছি উনার সঙ্গে। এখানে দাদার এমন অনেক ভক্ত রয়েছে যারা শুধু দাদার সঙ্গে দেখা করতে ঢাকাও চলে গিয়েছেন। এবার আমরা যে কয়জন দেখা করছি তারা সবাই দাদার জন্য উপহারও নিয়ে গিয়েছি। অনেক সুন্দর সময় কেটেছে। বলতে পারেন আমাদের মধ্যে যেনো পূজার আনন্দ বিরাজ করেছিলো।’

অপরদিকে ৫০ বছর বয়সী গৃহিনী মহুয়া শাহ মল্লিকও বাংলাদেশের মোশাররফ করিমের ভক্ত। তবে এবার প্রস্তুতি নিয়েও শেষ পর্যন্ত দেখা করতে পারেননি প্রিয় অভিনেতার সঙ্গে। এই বিষয়ে সংবাদ মাধ্যমকে মহুয়া শাহ মল্লিক বলেন, ‘আমি বাংলাদেশের সব নাটক অনেক পছন্দ করি। তবে আমার সবচেয়ে ভালো লাগে মোশাররফ করিমকে। মন খারাপ হলে বা একটু অবসর পেলেই পরিবার নিয়ে বসে যায় মোশাররফ করিমের নাটক দেখতে।’

এর বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রিয় অভিনেতার সঙ্গে ছবি প্রকাশ করে উচ্ছ্বাস করতে দেখা গেছে কোলকাতার অনেক ভক্তদের।

উল্লেখ্য, ‘ডিকশনারি’ সিনেমায় বাংলাদেশের মোশাররফ করিম ছাড়াও আরও অভিনয় করছেন কোলকাতার এক ঝাঁক তারকা। সেই তালিকায় রয়েছে আবির চ্যাটার্জি, পরমব্রত চট্টোপাধ্যায়, ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু ও চিত্রনায়িকা নুসরাত জাহান।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...