The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

করোনা আতঙ্কে পাইলট ককপিটের জানালা খুলে পালালেন!

এখনও পরিষেবা দিয়ে যাচ্ছেন পাইলটরা। তবে তাদের প্রাণেও যে চরম ভয় জাঁকিয়ে বসেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ করোনা আতঙ্কে গোটা বিশ্বই যেনো লক ডাউনের পথে। বন্ধ হয়ে গেছে আন্তর্জাতিক বিমান পরিষেবাও। করোনা আতঙ্কে জনৈক পাইলট ককপিটের জানালা খুলে পালালেন!

করোনা আতঙ্কে পাইলট ককপিটের জানালা খুলে পালালেন! 1

এখনও উড়ান বাতিল হয়নি অনেক এয়ারলাইন্সের। কর্মস্থল ছেড়ে নিজ নিজ রাজ্যে ফিরতে মরিয়া ভিনরাজ্যে বসবাসকারীরাও। যে কারণে এখনও পরিষেবা দিয়ে যাচ্ছেন পাইলটরা। তবে তাদের প্রাণেও যে চরম ভয় জাঁকিয়ে বসেছে। বিমানে রয়েছেন করোনা ‘আক্রান্ত’, এমন খবর পেয়ে এক মুহূর্ত দেরি করেননি তিনি। সোজা ককপিটের জানলা খুলে পালালেন জনৈক পাইলট।

এই ঘটনাটি ঘটেছে গত শুক্রবার। ভারতের নিউ দিল্লির বিমানবন্দরে পুনে হতে অবতরণ করে এয়ার এশিয়ার বিমান আই ৫-৭৩২ । হঠাৎ করেই পাইলট খবর পান যে কেবিনে প্রথম সারিতে এক ব্যক্তি বসে রয়েছে যারা তাদের মধ্যে এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে বসে রয়েছেন। সঙ্গে সঙ্গেই বিমানটিকে পৃথক ফাঁকা জায়গায় নিয়ে যাওয়া হয়। প্রথম দরজা দিয়ে সন্দেহজনক ওই ব্যক্তিকে এবং পিছনের দরজা দিয়ে বাকি যাত্রীদের নামানোর তোড়জোড় শুরু হয়ে যায়।

তবে পাইলটরা কোথায় যাবেন? প্রথম দরজা দিয়ে নামতে গেলে সংক্রমণের আতঙ্ক ও শেষের দরজা পর্যন্ত পৌঁছানোরও কোনো উপায় নেই। শেষমেষ উপায়ন্তর না দেখে ককপিটের জানালার কাঁচ খুলেই বেরিয়ে আসলেন পাইলট। গোটা ঘটনাটি ধরা পড়েছে ক্যামেরাতে। সোশ্যাল মিডিয়ায় দেদার শেয়ারও হয়েছে ভিডিওটি। অন্য সময় হলে হয়তো এহেন ঘটনায় হাসির রোল পড়ে যেতো। তবে বর্তমান পরিস্থিতিতে পাইলটের ভয়ের কারণ বুঝতে পেরেছেন সকলেই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...