The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সনু নিগম করোনার ভয়ে দেশে ফিরছেন না!

প্রাণঘাতি করোনা ভাইরাস নিয়ে ভারতজুড়ে বর্তমানে সবচেয়ে আলোচিত হয়েছেন এক গায়িকা। তিনি 'বেবীডল'খ্যাত গায়িকা কনিকা কাপুর।

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্ব যেনো থমকে গেছে। অর্থনীতি পুরোপুরিভাবে ভেঙ্গে পড়েছে। এর হাত থেকে রক্ষা পাইনি বিনোদন মাধ্যমগুলোও। ভারতের গায়ক সনু নিগম করোনার ভয়ে দেশেই ফিরছেন না!

সনু নিগম করোনার ভয়ে দেশে ফিরছেন না! 1

প্রাণঘাতি করোনা ভাইরাস নিয়ে ভারতজুড়ে বর্তমানে সবচেয়ে আলোচিত হয়েছেন এক গায়িকা। তিনি ‘বেবীডল’খ্যাত গায়িকা কনিকা কাপুর। বিদেশ হতে ফিরে হোম কোয়ারেন্টাইনে না থেকেই তিনি ঘুরে বেড়িয়েছেন, শো’ও করেছেন। তিনি করোনাতে আক্রান্ত বলেও জানা যায়। ছোঁয়াচে এই রোগ নিয়ে তার অসতর্কতা তাকে আরও সমালোচনার মুখে ফেলেছে।

তবে করোনা ভাইরাস ইস্যুতে আরেক তারকা পেলেন বাহবা। তিনি অন্য কেও নন, তিনি হলেন বলিউডের বিখ্যাত গায়ক সনু নিগম।

দুবাই হতে গত সপ্তাহে ভারতে ফেরার কথা থাকলেও, সেখানেই রয়ে গিয়েছেন সনু। কারণ কী? করোনার সংক্রমণ যাতে আরও না ছড়ায়, তার জন্যই আগাম সতর্কতা হিসেবে এই পদক্ষেপ নিয়েছেন সনু নিগম।

গত ৫ মার্চ হতে তিনি দুবাইতে অবস্থান করছেন। ১৭ মার্চ তার ফেরার কথাও ছিল। সেখানে তার স্ত্রী ও ছেলেও রয়েছেন। দেশে রয়েছেন সনুর বাবা এবং বোন।

তাদের কথা ভেবেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে সুন নিগম বলেছেন যে, ‘দেশে বাবার সঙ্গে থাকতে এই মুহূর্তে খুবই ইচ্ছে করছে। তবে আমি যেহেতু বাইরে রয়েছি, তাই ওদের আর বিপদে ফেলতে চাই না। আমি যদি এখন দেশে ফিরি, এয়ারপোর্ট হতে সংক্রমণের সম্ভাবনা থেকেই যাবে।’

গত রবিবার দেশে ‘জনতা কার্ফু’র আবহে বিদেশের মাটি থেকেই সোশ্যাল মিডিয়ায় তার শ্রোতাদের গান শুনিয়েছেন সনু নিগম। আমাল মালিক, জসলিন রয়্যালও একই উদ্যোগে শামিল হয়েছেন।

Loading...