The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্ত্রীসহ কাজী মারুফ ‘করোনা ভাইরাসে আক্রান্ত’

এ তথ্যটি নিশ্চিত করেছেন কাজী মারুফের পিতা পরিচালক কাজী হায়াৎ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্ত্রীসহ প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী চিত্রনায়ক কাজী মারুফ। বর্তমানে তারা নিউইয়র্কে অবস্থান করছেন। এ তথ্যটি নিশ্চিত করেছেন কাজী মারুফের পিতা পরিচালক কাজী হায়াৎ।

স্ত্রীসহ কাজী মারুফ ‘করোনা ভাইরাসে আক্রান্ত’ 1

এই বিষয়ে কাজী হায়াৎ বলেছেন, মারুফের স্ত্রী করোনায় আক্রান্ত হন। মারুফের শরীরেও করোনার লক্ষণ দেখা গেছে। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেছেন, আমিও শুনেছি স্ত্রীসহ তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। আমি আমেরিকায় ফোন দিয়ে খবরও নিয়েছি। যেহেতু তিনি একজন শিল্পী খোঁজ নেওয়া আমার দায়িত্বের মধ্যেই পড়ে। আমি আবার যোগাযোগ করছি আশা করি বিস্তারিত জেনে আপনাদের বিষয়টি জানাতে পারবো।

কাজী মারুফ স্ত্রীসহ মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বসবাস করেন। করোনায় আক্রান্ত হওয়ায় কাজী মারুফ ও তার স্ত্রীকে আইসোলেশনে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকায় অবস্থানরত তার পিতা কাজী হায়াৎ।

উল্লেখ্য, ২০০২ সালে ‘ইতিহাস’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন অভিনেতা কাজী মারুফ। তারপর বাবা কাজী হায়াৎ এর মাধ্যমে খুব অল্প সময়েই ঢাকাই চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেন এই অভিনেতা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...