ইফতার পার্টিতে মুখোমুখি দুই পুরাতন শত্রু সালমান খান – শাহরুখ খান!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥  বলিউডের দুই সুপারস্টার অভিনেতা সালমান খানশাহরুখ খান, দুইজন দুইজনকে এড়িয়ে চলেছেন অনেকদিন, এমনকি একই মুভির নাচে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তারা। অবশেষে তাদের একটি ইফতার পার্টিতে পরস্পর সাক্ষাৎ হলো এবং সেখানে রেষারেষি ভুলে শুধু হাত নয়, বুকে বুক মিলিয়েছেন তারা।


moss1-660_072113103457

গত রোববার সন্ধ্যায় সুবুবান হোটেলে ভারতের রাজনীতিবিদ কংগ্রেস নেতা বাবা সিদ্দিক আয়োজিত ইফতার অনুষ্ঠানে সালমান – শাহরুখের এই সৌহার্দ্যপূর্ণ সাক্ষাৎ ঘটে। সুবুরান স্টুডিওতেই নিজেদের শ্যুটিং এ ব্যস্ত ছিলেন তারা দুইজন।

একটি সূত্র থেকে জানা যায়, ইফতার পার্টিতে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হাজির হন সালমান খান আর শাহরুখ উপস্থিত হয়েছিলেন সোয়া সাতটার দিকে। দুটি আলাদা টেবিলে বসে থাকা এই দুই অভিনেতাকে পাশাপাশি ডাকেন বাবা সিদ্দিক এবং এরপর ঘটে সেই অভাবনীয় ঘটনা। প্রথমে শাহরুখের দিকে হাত বাড়িয়ে দেন সালমান আর কিং খান হাত না ধরে বুকে জড়িয়ে নেন সালমান খানকে এবং বহুদিনের তিক্ততার সম্পর্কের বরফ যেন গললো এই ঘটনায়। এরপর সালমান বিগ বস ৬ এর শ্যুটিং এর কাজের জন্য ইফতার পার্টি ত্যাগ করেন আর কিং খান সালমানের বাবা সেলিম খানের সাথে সময় কাটান।

তাদের মধ্যেকার শত্রুতার সম্পর্ক শুরু হয় ২০০৮ সালে মাসলম্যান সালমান খানের প্রাক্তণ প্রেমিকা ক্যাটরিনা কাইফের জন্মদিনে  ঝামেলায় জড়ানোর মধ্য দিয়ে এবং এর পর থেকেই তারা পরস্পকে এড়িয়ে চলতেন।

2_salman-shahrukh-baba-sidi_1

দীর্ঘ পাঁচ বছরের শত্রুতার অবসানের যেন ইংগিত পাওয়া গেলো এই ঘটনায়। তারা সর্বশেষ ‘কারণ অর্জুন’ মুভিতে জমজ ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন আর শাহরুখ খানের হিট মুভি ‘কুচ কুচ হোতা হ্যায়’ তে অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন সালমান খান। এরপর আর তাদের কোন ছবিতে একত্রে দেখা যায়নি।

দুই বলিউড সুপারস্টারের এই সাক্ষাৎ মিডিয়া জগতের আলোচিত বিষয়ে পরিণত হয়েছে এবং আশা করা যায় হয়ত পরবর্তীতে কোন মুভিতে একত্রে দেখা যাবে এই দুই জনপ্রিয় অভিনেতাদের।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টুডে, মিড ডে

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...