The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চিত্রনায়ক নিরব: ক্যাসিনোর পোস্টারে একাই একশো

এই প্রথমবার শা‌কিব ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে জু‌টি বাঁধলেন বুবলী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্যাসিনো কাণ্ডের ঘট‌না সকলেরই জানা। এই নামে এবার সিনেমা নির্মাণ করলেন নির্মাতা সৈকত না‌সির। ‌‘ক্যা‌সিনো’ সিনেমায় জুটিবেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও শবনম বুবলী।

চিত্রনায়ক নিরব: ক্যাসিনোর পোস্টারে একাই একশো 1

এই প্রথমবার শা‌কিব ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে জু‌টি বাঁধলেন বুবলী। ক্যাসিনো চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন ফেরারি ফরহাদ।

‘ক্যাসিনো’ সিনেমাটির শ্যুটিংয়ের আগেই পোস্টারে হাজির হন চিত্রনায়ক নিরব হোসাইন ও শবনম বুবলী। সিনেমাটির শ্যুটিং শেষ হয়েছে অনেক আগেই। এবার প্রকাশ পেলো সিনেমাটির দ্বিতীয় পোস্টার। তবে এবারের পোস্টারে বুবলী নেই।

নায়ক নিরব একাই একশো হয়ে হাজির হয়েছেন এই পোস্টারে। বৃহস্পতিবার নির্মাতা সৈকত নাসির সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন এই পোস্টারটি। পোস্টারটিতে উড়ন্ত টাকার মধ্যে রিভালবার হাতে দেখা যাচ্ছে নিরবকে।

সৈকত নাসির জানিয়েছেন, ছবির সম্পাদনার কাজও শেষ। বাকি রয়েছে শুধু ডাবিং। দেশের করোনা সংকট কাটলে ছবিটি মুক্তির প্রস্তুতি নেওয়া হবে।

নিরব-বুবলী ছাড়াও এই সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তাসকিন এবং দোয়েল। সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি হলো ‘ক্যাসিনো’।

এই সিনেমার মূল গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংলাপে রয়েছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান। ছবির গানে কণ্ঠ দিয়েছেন ইমরান, কোনাল, মার্সেল ও সাজ্জাৎ হোসেন।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...