The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নায়ক আসিফ আকবরের সিনেমা দেখা যাবে টিভিতে

মিউজিক্যাল ফিল্মটি রবিবার দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে আরটিভিতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মিউজিক ভিডিওতে হরদম নায়কের ভূমিকায় হাজির হওয়া আসিফ আকবর সিনেমায় অভিনয় করেন ২০১৯ সালে। জনপ্রিয় সাহিত্যিক সাদাত হোসাইন নির্মিত ‘গহীনের গান’ ওই সময় বেশ প্রশংসাও পায়। সিনেমাটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে চলেছে।

নায়ক আসিফ আকবরের সিনেমা দেখা যাবে টিভিতে 1

জানা গেছে, মিউজিক্যাল ফিল্মটি রবিবার দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে আরটিভিতে।‘গহীনের গান’-এর নির্বাহী প্রযোজক এনামুল হক বলেন, “সব শ্রেণী-পেশার মানুষ এখন ঘরে বসেই সময় কাটাচ্ছেন। টেলিভিশনের বিপুল দর্শককে একটি নান্দনিক ছবি উপহার দেবো আমরা। আমাদের বিশ্বাস, সিনেমা হলের দর্শকদের পাশাপাশি এবার ড্রয়িংরুমকেন্দ্রিক দর্শকদের কাছেও ব্যাপক প্রশংসিত হবে ছবিটি।”

আসিফ আকবর বলেন, “মুক্তির দিন হতে দেশের বিভিন্ন সিনেমা হলে দর্শকদের সরাসরি প্রতিক্রিয়ার সাক্ষী আমি নিজেই। আমি আবারও দর্শকদের ভালোবাসায় মুগ্ধ হতে আগ্রহী। তাই সবাইকে ছবিটি দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।”

এই ছবিটির চিত্রনাট্যও করেছেন সাদাত হোসাইন। ইতিপূর্বে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও মিউজিক ভিডিও পরিচালনা করলেও ‘গহীনের গান’ এই লেখকের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র এটি। তিনি বলেছেন, “উপযুক্ত একটি সময়ে ছবিটির টিভি প্রিমিয়ার অনুষ্ঠিত হতে চলেছে। বিভিন্ন কারণে যারা হলে যেতে পারেননি, তারা এবার এটি উপভোগ করতে পারবেন ঘরে বসে।”

ছবিতে ব্যবহার করা হয়েছে আসিফের গাওয়া ৯টি গান। বেশিরভাগই লিখেছেন, সুর ও সংগীত এবং এটি পরিচালনা করেছেন তরুণ মুন্সী।

‘গহীনের গান’-এ আসিফ আকবরের সঙ্গে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তানজিকা আমিন, তমা মির্জা, আমান রেজা, কাজী আসিফ রহমান, তুলনা আল হারুনসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...