The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

৬ বছরেই সাফল্য এক আয়াশের গল্প

আয়াশ সুপারস্টার হয়েছেন অবশ্য স্টার কিড হিসেবে অবশ্য নয়, অভিনয়ের গুণে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিয়াউল ফারুক অপূর্বকে ছোট পর্দার সুপারস্টার বলা হয়। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে অভিনয়ে মুগ্ধতা ছড়িয়ে আসছেন তিনি। তাঁরই একমাত্র ছেলে জায়ান ফারুক আয়াশও বর্তমানে সুপারস্টার।

৬ বছরেই সাফল্য এক আয়াশের গল্প 1

আয়াশ সুপারস্টার হয়েছেন অবশ্য স্টার কিড হিসেবে অবশ্য নয়, অভিনয়ের গুণে। একটি মাত্র নাটকে কাজ করেই সুপারস্টার বনে গেছেন অপূর্ব পুত্র আয়াশ।

২০১৮ সালের ঈদুল আজহায় শিহাব শাহীন পরিচালিত ‘বিনি সুতোর টানে’ শিরোনামে একটি নাটকে প্রথমবার অভিনয় করেন পিতা-পুত্র এক সঙ্গে। তখন আয়াশের বয়স মাত্র ৪ বছর ছিলো। সেই সময়ই নাটকটি নিয়ে এমনও আলোচনা হয়েছিলো যে, অভিনয়ে অপূর্বকে ছাড়িয়ে গেছে তার পুত্র আয়াশ।

মুক্তির দুই বছর পর সম্প্রতি নাটকটি ১ কোটি দর্শক দেখে ফেলেছেন ইউটিউবে। যা দেশের সবচেয়ে দীর্ঘ সিঙ্গেল নাটক হিসাবে এই মাইলফলক স্পর্শ করেছে।

এতোদিন বাবা অপূর্বর অনেক নাটক ১ কোটি দর্শক দেখার মাইলফলক ছুঁলেও পুত্রের প্রথম নাটকেই এই মাইলফলক সৃষ্টি হয়েছে।

পুত্রের এমন অর্জন সম্পর্কে অপূর্ব একটি সংবাদ মাধ্যমকে বলেছেন, আয়াশ তার প্রথম কাজেই সবার এতো ভালোবাসা পেয়েছে যা সত্যিই অভাবনীয়। এই কাজটা আমার কাছে অনেক প্রিয় হয়ে থাকবে সারা জীবন। প্রথম কাজে আয়াশের এমন অর্জনে আমি অনেক অনেক খুশি। ‘বিনি সুতোর টানে’র পুরো দলকেই অভিনন্দন। সবাই দোয়া করবেন আমার আয়াশের জন্য।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...