The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সুশান্তের শেষ সিনেমা হটস্টারে দেখা যাবে বিনামূল্যে

‘ফল্ট ইন আওয়ার স্টার্স’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয় সুশান্ত সিং রাজপুত অভিনীতে সেই ছবি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউডের জনপ্রিয় নায়ক ছিলেন সুশান্ত সিং রাজপুত। তবে হঠাৎ করেই তার আত্মহত্যায় শোকাহত হয়ে পড়েন ভক্তেরা। একটিমাত্র সিনেমা করেছিলেন সুশান্ত সিং রাজপুত ‘দিল বেচারা’। ছবি মুক্তির আগেই আত্মহত্যা করেন সুশান্ত।

সুশান্তের শেষ সিনেমা হটস্টারে দেখা যাবে বিনামূল্যে 1

‘ফল্ট ইন আওয়ার স্টার্স’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয় সুশান্ত সিং রাজপুত অভিনীতে সেই ছবিটি। আগামীমাসে অর্থাৎ ২৪ জুলাই এটি মুক্তি পেতে চলেছে হটস্টার ডিজনি ওটিটি প্লাটফর্মে। সুশান্ত সিং রাজপুতকে সম্মান জানানোর জন্য এই ছবিটি হটস্টারে বিনামূল্যেই দেখা যাবে বলে জানানো হয়েছে। তাই সাবস্ক্রাইবার না হলেও এই ছবিটি যে কেওই দেখতে পারবেন।

সিনেমাটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। এই ছবিটি মে মাসে মুুক্তি পাওয়ার কথা ছিলো সিনেমা হলে। তবে করোনার কারণে পিছিয়ে যায় মুক্তি।

এই ছবিতে সুশান্তের সঙ্গে অভিনয় করেছেন সঞ্জনা সঙ্গী এবং স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকা ইনস্টাগ্রামে দিল বেচারার পোস্টারটি পোস্টও করেছেন। ক্যাপশনে লিখেছেন যে,‘ভালোবাসা আশা ও অফুরন্ত স্মৃতি নিয়ে তৈরি একটি গল্প।’

উল্লেখ্য, গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট হতে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশের প্রাথমিক তদন্তে থেকে জানা যায় যে, গত ৬ মাস ধরে অবসাদে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পর নানা রহস্য সৃষ্টি হয়েছে। কেওই যেনো মেনে নিতে পারছেন না তার এই অকাল মৃত্যু। পুলিশ ইতিমধ্যেই তদন্তে নেমেছে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...