The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আগুনের সঞ্চালনায় নুশিনের গান

গানগুলো হলো- আগুনের দিন শেষ হবে একদিন, যে কটা দিন তুমি ছিলে পাশে, কবিতা পড়ার প্রহর এসেছে ও ধীরে ধীরে যাও না সময়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একুশে টিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘মিউজিক এক্সপ্রেস’। এতে গান নিয়ে আসছেন রিয়্যালিটি শো ‘সেরা কণ্ঠ’র টপ ফাইনালিস্ট নুশিন আদিবা। এই অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন নন্দিত কণ্ঠশিল্পী আগুন।

আগুনের সঞ্চালনায় নুশিনের গান 1

এই অনুষ্ঠানে ৪টি গান পরিবেশন করবেন নুশিদ। গানগুলো হলো- আগুনের দিন শেষ হবে একদিন, যে কটা দিন তুমি ছিলে পাশে, কবিতা পড়ার প্রহর এসেছে ও ধীরে ধীরে যাও না সময়।

‘মিউজিক এক্সপ্রেস’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সিফাত তন্ময়। সম্প্রতি অনুষ্ঠানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। খুব শীঘ্রই প্রচারিত হবে এই অনুষ্ঠানটি।

এ সম্পর্কে নুশিন আদিবা সংবাদ মাধ্যমকে বলেন, “বিভিন্ন টিভি চ্যানেলের সংগীত বিষয়ক অনুষ্ঠানে এর আগেও অনেকবার গান করেছি। তবে এই অনুষ্ঠানটিতে গান করার অভিজ্ঞতা একেবারেই ভিন্নরকম। এই প্রথমবার গুণী শিল্পী আগুনের সঙ্গে অংশ নিয়েছি। তার সঞ্চালনায় গান করতে পেরে সত্যিই আমি ভীষণ আনন্দিত।”

উল্লেখ্য, ছোটবেলা থেকেই গানের সঙ্গে যুক্ত ছিলেন নুশিন আদিবা। এরই মধ্যে জাতীয় পর্যায়ের বেশ কিছু পুরস্কারও অর্জন করেছেন তিনি। তিনি বর্তমানে পড়ালেখা করছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগে। সেইসঙ্গে স্টেজ শো ও টেলিভিশন অনুষ্ঠান নিয়েও ব্যস্ত রয়েছেন নুশিন আদিবা।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...