The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পরীমনিকে নিয়ে ওয়েস সিরিজ বানাচ্ছেন সৃজিত মুখার্জি

বাংলাদেশী লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস নিয়ে এই নতুন ওয়েব সিরিজটি করা হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি নতুন একটি ওয়েব সিরিজ বানাতে চলেছেন। আর এই ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

পরীমনিকে নিয়ে ওয়েস সিরিজ বানাচ্ছেন সৃজিত মুখার্জি 1

জানা গেছে, বাংলাদেশী লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস নিয়ে এই নতুন ওয়েব সিরিজটি করা হবে। ‘হইচই’ প্ল্যাটফর্মে প্রচার করা হবে এই সিরিজটি। ওয়েব সিরিজটির প্রধান চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

এই বিষয়ে কোলকাতার আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, সৃজিত মুখার্জি অনেক দিন ধরেই উপন্যাসটি নিয়ে কাজ করার কথা চিন্তা-ভাবনা করছেন। গত বছর বাংলাদেশে গিয়ে বৈঠক করে এলেও বিষয়টি বাস্তবায়ন করা সম্ভব হয়নি নানা কারণে। এই সিরিজে দুই বাংলার অভিনেতারাই অভিনয় করবেন। মুখ্য ভূমিকায় অভিনয় করবেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনি। কাহিনীর মুশকান জুবেরীর চরিত্রে তিনিই অভিনয় করবেন।

জানা গেছে, অন্যান্য চরিত্রে থাকবেন বাংলাদেশের চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম এবং টালিউডের অনির্বাণ ভট্টাচার্য। ইতিপূর্বে মুশকান জুবেরীর চরিত্রর জন্য জয়া আহসানের নাম ভাবা হয়। উপন্যাসের লেখকের কাছ থেকে সৃজিত পরামর্শ চাইলে তিনিও জয়াকে নেওয়ার কথাই বলেছিলেন। তবে বর্তমানে এই সিরিজে জয়ার পরিবর্তে পরীমনিকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক সৃজিত মুখার্জি। তবে কবে নাগাদ কাজ শুরু হবে সেই সম্পর্কে তেমন কিছুই এখনও জানানো হয়নি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...