The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সুশান্তের শেষ সিনেমার ট্রেলার ঝড় তুলেছে [ভিডিও]

বেশ অনেক দিনই হয়ে গেলো তারপরও এখনও তাকে হারানোর শোক ভুলতে পারেননি ভক্তরা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হঠাৎ করে না ফেরার দেশে চলে যান বলিউডের এই সময়ের জনপ্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুতে শোকাহত ভক্ত অনুরাগীরা। এবার সুশান্তের শেষ সিনেমার ট্রেলার ঝড় তুলেছে।

সুশান্তের শেষ সিনেমার ট্রেলার ঝড় তুলেছে [ভিডিও] 1

বেশ অনেক দিনই হয়ে গেলো তারপরও এখনও তাকে হারানোর শোক ভুলতে পারেননি ভক্তরা। এবার মুক্তি পেতে চলেছে এই নায়কের শেষ সিনেমা। মুক্তির আগেই প্রকাশ পেলো সিনেমাটির ট্রেলার।

সোমবার বিকেলে মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেইলারটি। দুই মিনিট ৪৩ সেকেন্ড দৈর্ঘ্যের এই ট্রেইলারে চঞ্চল সুশান্তকে দেখা গেছে। ট্রেইলারটি প্রকাশের মাত্র ১৯ ঘণ্টায় ২ কোটি ২৩ লাখেরও অধিক বার দেখা হয়েছে এই ট্রেলারটি।

মূলত সুশান্তের ভক্তদের মনে ঝড় তুলেছে এই ট্রেলারটি। তার অসাধারণ অভিনয় দেখে আবেগে আপ্লুত হয়েছেন অনেক দর্শক। ট্রেলারটি দেখতে দেখতে মনে হবে বেঁচে রয়েছেন সুশান্ত। অথচ আর কোনো দিনই তাকে দেখা যাবে না নতুন কোনো সিনেমাতে।

জানা গেছে, ২৪ জুলাই এই সিনেমাটি মুক্তি পেতে চলেছে হটস্টার ডিজনি ওটিটি প্লাটফর্মে। সুশান্ত সিং রাজপুতকে সম্মান জানানোর জন্য এই ‘দিল বেচারা’ ছবিটি হটস্টারে বিনামূল্যেই দেখা যাবে বলেও জানানো হয়েছে। তাই সাবস্ক্রাইবার না হলেও এই ছবিটি যে কেওই দেখতে পারবেন।

মুকেশ ছাবরা পরিচালিত ‘দিল বেচারা’ সিনেমায় আরও অভিনয় করেছেন সানজানা সাংঘাই, সাইফ আলী খান প্রমুখ।

‘দিল বেচারা’ সিনেমাটি তৈরি হয়েছে ২০১৩ সালে প্রকাশিত জন গ্রিনের সর্বাধিক বিক্রিত বই ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স; কাহিনী অবলম্বনে। গত ৮ মে মুক্তির কথা থাকলেও করোনা ভাইরাসের প্রকোপে মুক্তি দেওয়া সম্ভব হয়নি ‘দিল বেচারা’।

দেখুন ট্রেলারটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...